বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেতাকর্মীরা প্রস্তুত থাকুন, কেউ যেনো মানুষের ক্ষ‌তি কর‌তে না পা‌রে : প্রধানমন্ত্রী গাজীপুরে তুলার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট একই ইউনিয়নে ৭ টি অবৈধ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইলে জিমে’র আড়ালে মাদক ব্যবসা; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক তোফাজ্জল হোসেন মিয়াকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব নিয়োগ প্রদান করায় ভাণ্ডারিয়ায় দোয়া ও মোনাজাত ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রৌমারীতে লজিক প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করলেন খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি মইনুল হক কুমিল্লায় তৈরি হলো দেশের সর্বাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট টঙ্গীতে এশিয়ান ও আনন্দ টিভির সাংবাদিকের উপর হামলা ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

অনুষ্ঠিত হয়ে গেল উত্তরা ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির বিশেষ সাধারণ সভা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ৩ Time View

 

রবিউল আলম রাজু :

 

০২/০৯/২০২২ ইং রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত হয়ে গেল ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি আয়োজিত বিশেষ সাধারণ সভার অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ১৮ আসনের সাংসদ মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।

আরো উপস্থিত ছিলেন, ৫১ ওয়ার্ড কাউন্সিলর জনাব শরিফুর রহমান, সভাপতির দায়িত্ব পালন করেন জিএম সামছুল হুদা, সাধারণ সম্পাদক জনাব মুমতাযুল করীম, নিরাপত্তা সম্পাদক জনাব সাব্বির আহমেদ সহ বিশিষ্ট্য শিল্পপতি জনাব রবিউল আলম মন্ডল সহ সেক্টরের সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিতি ছিলেন।

ইঞ্জিনিয়ার আব্দুল লতিফের সঞ্চলনায় প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। ইঞ্জিনিয়ার আব্দুল লতিফ তার সাবলিল ভাষা আর বাচন ভঙ্গিতে অনুষ্ঠানটি করেছেন প্রাণবন্ত। প্রথমেই উত্তরার ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মুমতাযুল করীম বাৎসরিক ইস্তেহার পাঠ করে শুনান সকলকে।

তারমধ্যে উল্লেখ যোগ্য ছিল নির্বাহী পরিষদের মেয়াদ দুই বছর হতে তিন বছর করার প্রয়োজনীয়তা ও প্রেক্ষাপট শীর্ষক আলোচনায় তিনি বলেন, প্রতিটি সেক্টরে তিন বছর মেয়াদ রয়েছে, শুধু আমাদের সেক্টরে দুই বছর। দুই বছরে একটি কমিটি তাদের প্রত্যাশিত সকল কল্যাণকর কাজ সম্পূর্ণ করতে পারেনা। তাই অন্যান্য সেক্টরের মতো আমাদের নির্বাহী পরিষদের মেয়াদ তিন বছর করার প্রস্তাব দিলে এবং এ বিষয়ে হ্যাঁ এবং না এর প্রস্তাব হলে সর্বসম্মতিক্রমে হ্যাঁ জয়যুক্ত হয়। সাধারণ সম্পাদকের ইস্তেহার ও আলোচনা সম্পূর্ণ হলে ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব শরীফুর রহমান তিন বছরের মেয়াদের বিষয় নিয়ে হ্যাঁ এবং না এর প্রস্তাব আনলে ২১২ জন সদস্য উপস্থিতিতে ১৩৭ জন হ্যাঁ প্রস্তাবে সম্মতি দিলে তিন বছর মেয়াদের বিষয়টি কার্যকরী হয়।

উল্লেখ সকল সদস্যের মধ্যে ৩০ জন না প্রস্তাবে সম্মতি দেয়, বাকীরা মৌন ছিলেন। হ্যাঁ এবং না এর প্রস্তাবটি বিচক্ষণতার সাথে পরিচালনা করেন নিরাপত্তা সম্পাদক সাব্বির আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব আলহাজ্ব হাবিব হাসান বলেন, আজকের অনুষ্ঠানটি কোন রাজনৈতিক অনুষ্ঠান নয়। তারপরেও আমাদের সবাইকে মিলেমিশে থাকার পাশাপাশি দেশের উন্নয়নের কথা চিন্তা করা উচিৎ। দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে উন্নয়নের দিকে। আজকে উত্তরা ১৩ নং সেক্টর ওয়েলফেয়ার সোসাইটি যে তিন বছরের মেয়াদ কার্যকরী করেছে এই বিষয়টিকে সকলে মেনে নিয়ে আমাদেরকে একত্র হয়ে ১৩ নং সেক্টরবাসীর সেবা করে যেতে হবে। আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবো। আপনাদের সকলের কাছে আমি দোয়া চাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব শরীফুর রহমান তিনি বলেন, আমি আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত আছি। ৫১ নং ওয়ার্ড আমার স্বপ্ন, এখানে বসবাসকারী প্রতিটি নাগরিকের সুবিধা অসুবিধা দেখার দায়িত্ব আমার। উত্তরা ১৩ নং ওয়েলফেয়ার সোসাইটি একটি সামাজিক সংগঠন। আজকের এই অনুষ্ঠানটি সার্বিক ভাবে যারা পরিশ্রম করে সাফল্য মন্ডিত করেছেন সকলকে জানাই আমার আন্তরিক মোবারকবাদ।

অনুষ্ঠানে ঢাকা-১৮ আসনের এমপি আমাদের অভিভাবক আলহাজ্ব হাবিব হাসানের উপস্থিতিতে আমাদের ওয়েলফেয়ার সোসাইটির মানকে উজ্জ্বল করেছে। উত্তরা ১৩ নং ওয়েলফেয়ার সোসাইটির সম্মানিত সভাপতি জিএম সামছুর হুদা অত্যন্ত দক্ষতার সাথে ওয়েলফেয়ার সোসাইটির কার্যক্রমকে ত্বরান্বিত করে একটি মাইল ফলক অবস্থানে নিয়ে এসেছে।

অনুষ্ঠানে নিরাপত্তা সিকিউরিটি কমান্ডার আব্দুল্লাহ্ ১৬ জন সদস্য নিয়ে অত্যন্ত পরিশ্রম করে সকলের নিরাপত্তা ও সম্মানের দিকে খেয়াল রেখে সকল কার্যক্রম সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। পরিশেষে সকলের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে এবং দোয়া করে অনুষ্ঠান সমাপ্ত হয়।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines