Amar Praner Bangladesh

ইয়াবাসহ আবার দুইজন আটক হলেও লালবাগে নেশা এখন অপ্রতিরোধ্য

 

 

রাতুল :

 

রাজধানীর কদমতলীতে ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশএর গোয়ে ময়ন্দা লালবাগ বিভাগ।গ্রেফতারকৃতরা হলো মোহাম্মদ ইউনুছ ও মোঃ তারেক হোসেন। গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস বলেন, রবিবার [২১ নভেম্বর ২০২১] রাত ১২:৪৫ টায় কতমতলী থানার সাদ্দাম মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম। তাদের সাথে থাকা লাগেজ তল্লাশি করে বিশেষ পদ্ধতিতে রাখা ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে গোয়েন্দা লালবাগ বিভাগ।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রয় করতো। এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর দিক নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত, বিপিএম, পিপিএম এর তত্ত্বাবধানে এবং সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয় সংঘবদ্ধ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।