বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার : সালাম মূর্শেদী এমপি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৫ Time View

 

 

মোল্লা জাহাঙ্গীর আলম, রূপসা প্রতিনিধি :

 

খুলনা-৪ আসনের সংসদ সদস‍্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বর্তমান সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা এখন বিশ্ব দরবারে অনন্য।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনার সরকার।

দেশের এ উন্নয়ন বজায় রাখতে আওয়ামী লীগ সরকারকে বারবার রাষ্ট্র ক্ষমতায় রাখতে হবে।

শেখ হাসিনার স্বপ্ন হচ্ছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্য নিয়েই তিনি নিরল সভাবে কাজ করে যাচ্ছেন।

ইতোমধ্যে রূপসা,তেরখাদা ও দিঘলিয়ায় গ্রামীণ অবকাঠামো সহ সকল ক্ষেত্রে অনেক উন্নয়ন সাধিত হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীনতা দিয়েছিলেন উল্লেখ করে সংসদ সদস‍্য বলেন, ঘাতকেরা দেশকে অর্থনৈতিকভাবে উন্নত করার সময় দেননি।এখন সেই কাজটি তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে করে যাচ্ছেন।

এ সরকারের আমলে দেশের প্রতিটি খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। সরকার জনগণের কল্যাণে উন্নয়ন করে যাচ্ছে এবং তাদের প্রশংসনীয় ভূমিকায় দেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।

ধর্মনিরপেক্ষ ও সম্প্রীতির বন্ধন অটুট রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখি-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে সকলকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি।

রূপসা উপজেলাধীন আইচগাতি ইউনিয়নের দুজ্জর্নীমহল এলাকার হায়দার হাউজের বাড়ি থেকে বাসুখালী বিল সড়ক চেইনের ১৮০০ মিটার পর্যন্ত সিসি ধারা সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন ২৭ অক্টোবর দুপুরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

জেলা কৃষক লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুলের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন রুপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন,

উপজেলা প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব মল্লিক বাবু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, দপ্তর সম্পাদক আক্তার ফারুক, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এবি এম কামরুজ্জামান,

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজীব দাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পিলু,ইউপি সদস‍্য হাফিজুর রহমান,

জেলা যুবলীগের হারুন মোল্লা, মো:নূরূজ্জামান,শেখ আসাদুজ্জামান, ফরিদ শেখ, আজমল ফকির, নাজির শেখ,সরদার নুর ইসলাম,

যুবলীগের সরদার জসিম উদ্দীন, শফিকুর রহমান ইমন, মো:মেজবাবুর রহমান, আবদুল্লাহ আল মামুন, এম শাহনেওয়াজ কবির টিংকু, মহিউদ্দীন খান প্রিতম, মো: ইউসুফ,

সিদ্দিক চৌধুরী, রিয়াজ শেখ, জাকির শেখ, লিয়ন, ছাত্রলীগের রিয়াজ, নাজিম মোড়ল,জুয়েল সরদার, রাসেল শেখ, সাব্বির আহমেদ, সাজু, নুরআন,সুমন, রিয়াজ সহ আরো অনেকে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines