Amar Praner Bangladesh

কাউন্সিলর জয়নাল আবেদীনকে উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় বহাল চায় এলাকাবাসী

 

এ আর মজিদ শরীফ :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলায় মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সোপানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সফল ও যোগ্য ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে সবসময় দায়িত্ব পালন করেছেন অত্যন্ত নিষ্ঠার সাথে।

তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়ার পর থেকেই এই এলাকা আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিতি পেয়েছেন। তিনি সাধারণ সম্পাদকের দায়িত্বে সফল হওয়ায় তাকে সভাপতির দায়িত্ব দিলেও তিনি যথাযথ পালন করতে পারবেন এমনটাই দাবী উত্তরখান আওয়ামীলীগের তৃণমূল থেকে আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন ও নেতাকর্মীদের।

বাংলাদেশ আওয়ামীলীগ নতুন আঙ্গিকে দেশব্যাপী নতুন কমিটি প্রণয়ন করে একটি সুন্দর রাজনৈতিক প্লাটফর্ম তৈরি করার নিমিত্তে বাছাই করে প্রকৃত বঙ্গবন্ধুর সৈনিকদের একত্রিত করার নিমিত্তে কাজ করে যাচ্ছে। উত্তরখানের কৃতিসন্তান মোঃ জয়নাল আবেদীন ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। তিনি ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ বুঁকে লালন করে বড় হয়েছেন। তার একটি স্বপ্ন একটি দায়িত্বশীল পদে থেকে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সোপানে কাজ করা।

উত্তরখান বাসীর মনের দাবী বাংলাদেশ আওয়ামীলীগ উত্তরখান থানায় নতুন কমিটি আনায়ন করলে অবশ্যই যেন উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে মোঃ জয়নাল আবেদীনকে পুনরায় বহাল রাখেন। তিনি যেমন দানশীল ব্যক্তি তেমনি সকলের সাথে অনায়াসেই মিশে যান সাধারণ মানুষের মধ্যে।

বঙ্গবন্ধুর প্রতিটি সুন্দর আচরণ অনুরূপভাবে ফুটে উঠেছে মোঃ জয়নাল আবেদীনের মধ্যে। ইতিমধ্যে মোঃ জয়নাল আবেদীন মসজিদ-মাদ্রাসা করে করোনা মহামারী কালীন সময় অসহায় মানুষকে পর্যাপ্ত সাহায্য করে এবং আওয়ামীলীগের সকল অনুষ্ঠানে তার সুন্দর পৃষ্ঠপোষকতা ও সহযোগীতা সকলের দৃষ্টিগোচর হয়েছে। মোঃ জয়নাল আবেদীনের মতো একজন সুন্দর মনের মানুষ উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে বহাল থাকলে এই এলাকার আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন সাংগঠনিকভাবে পূর্বেও যেমন প্রাণবন্ত ছিল বর্তমান প্রেক্ষাপটেও থাকবে, এমনটাই দাবী এলাকাবাসীর।