গাজী আরিফুর রহমান, বরিশাল :

 

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার চেচরীরামপুর ইউনিয়নের দক্ষিণ চেচরী গ্রামে গত ২৭ আগস্ট বিকেলে জমি নিয়ে বিরোধের জেরে একই গ্রামের দুই প্রতিপক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে যুবক রাকিবুল ইসলাম, তার বড় ভাই তারিকুল ও বাবা শফিউদ্দিন এবং অপর পক্ষের নজরুল ইসলাম আহত হন। তাদের মধ্যে রাকিবুল গুরুতর আহত হন।

গুরুতর আহত রফিকুল শুক্রবার (২ সেপ্টেম্বর ) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঢাকায় ময়নাতদন্ত শেষে শনিবার ( ৩ সেপ্টেম্বর ) সকালে গ্রামের বাড়ি পৌঁছলে নিহতের মরদেহ নিয়ে কাঠালিয়া প্রেসক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেন স্বজন ও এলাকাবাসী।

এদিকে রকিবুল হত্যার অভিযোগে পাঁচজনকে আসামি করে তার বড় ভাই শুক্রবার দুপুরে কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা করেন। তবে মামলার আসামিরা পলাতক রয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবিতে এ বিক্ষোভ ও মানববন্ধন করেন স্বজন ও এলাকাবাসী।

ঘণ্টাব্যাপী অবস্থান ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহত রাকিবুলের স্ত্রী হাসি বেগম, বাবা মো. শফি হাওলাদার, মা লিলি বেগম, ছেলে মো. সাকিবুল ইসলাম, বড় ভাই মো. তরিকুল ইসলাম, বোন সুলতানা বেগম ও ভাই মো. আরিফসহ এলাকাবাসী ও অন্যান্য স্বজনরা।

এবিষয়ে কাঁঠালিয়া পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত ) এইচএম শাহিন বলেন, রকিবুল হত্যায় জড়িত নান্না হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here