বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কালকিনিতে যুবলীগ নেতার পাঁ ভেঙ্গে দিলো প্রতিপক্ষ’ আটক-১

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০১৮
  • ৩ Time View

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মোঃ শাহাদাত হাওলাদার(৩৫) নামের এক যুবলীগ নেতার ডান পাঁ পিটিয়ে ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মালয়েশিয়া যুবলীগের যুগ্ন- সাধারন সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন। এ বিষয় আজ মঙ্গলবার সকালে থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার। এদিকে হামলার ঘটনায় এক নারীকে আটক করেছে থানা পুলিশ।
এলাকা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের মান্নান হাওলাদারের বসত বাড়ির জমি নিয়ে একই গ্রামের খবির হালাদারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। কিন্তু সোমবার সকালে মান্নান হাওলাদারের মালয়েশিয়া প্রবাসি ছেলে শাহাদাত হাওলাদার তাদের নিজের একটি জমিতে শ্রমিক নিয়ে কাজ করতে যান। এসময় খবির হাওলাদারের নেতৃত্বে গফুর হাওলাদার ও আলামিনসহ ৬/৭ জন মিলে শাহাদাতকে অতর্কিতভাবে হাতুরী এবং রড দিয়ে বেদম পিঠিয়ে রক্তাক্ত করে ফেলে রাখে। এতে করে তার ডান পাঁ ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্নস্থান ক্ষতবিক্ষত হয়। পরে তাকে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্্েরক্্ের ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থা অবনতি হলে আজ মঙ্গলবার সকালে ঢাকা পঙ্গু হাসাপতালে রেফার করেন চিকিৎসক। এদিকে হামলার ঘটনায় ভুক্তভোগীর পরিবার কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। এ হামলার ঘটনায় জরিত থাকায় সোহেদা বেগম নামের এক নারীকে গ্রেপ্তার করেন কালকিনি থানা পুলিশ।
আহতের বোন নাসরিন বেগম বলেন, আমার ভাইকে বিনা কারনে খবির ও তার লোকজন মিলে পিটিয়ে পাঁ ভেঙ্গে দেয় ও শরীরের বিভিন্নস্থানে জখম করে।
অভিযুক্ত আলামীন হাওলাদার বলেন, আমি এ মারামারির ঘটনার বিষয় কিছু জানিনা।
এব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, এ হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এবং একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines