আবির হাসান পারভেজঃ
মাদারীপুরের কালকিনিতে আলোচিত দিন মজুর আলহাজ সরদারকে অচেতন করে নিজের হাতে হত্যা করেছে তার স্ত্রী আসমা বেগম এ কথা স্বীকার করেছেন বলে প্রেস ব্রিফিং কওে সোমবার সন্ধায় সাংবাদিকদের এ কথা জানান ওসি কৃপা সিন্ধু বালা ।

পুলিশ জানায়, পৌর এলাকার রামনগর গ্রামের ছাত্তার সরদারের ছেলে আলহাজ সরদারকে প্রথমে তার স্ত্রী আসমা বেগম রাতের খাবারের সাথে ২০পিস ঘুমের ট্যাবলেট খাওয়ায়। এতে করে সে কিছুক্ষনের মধ্যেই অচেতন হয়ে পড়ে। এরপর তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে এমন স্বীকারক্তি দিয়েছে ঘাতক স্ত্রী আসমা বেগম। এ ঘটনায় আসমা বেগমের বিরুদ্ধে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার। এ ঘটনার সন্দেহে স্ত্রী আসমা বেগমকে ওই দিনই পুলিশ আটক করেন। পরে সোমবার সকালে পুলিশের কাছে দেয়া ১৬১ধারা জবানবন্দিতে এমন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। এ ঘটনায় ঘাতক স্ত্রী আসমা বেগমকে থানা পুলিশ আজ সোমবার সকালে মাদারীপুর জেল হাজতে প্রেরন করলে বিজ্ঞ আদালতের কাছে ১৬৪ ধারায় তা স্বীকার করেন ঘাতক স্ত্রী।এদিকে স্বীকারক্তির পরে আসমা বেগমকে মাদারীপুর জেল হাজতে প্রেরন করেন পুলিশ। উল্লেখ্য, গত শনিবার ভোরে স্বামী আলহাজ সরদারের লাশ নিজ ঘড় থেকে উদ্ধার করে পুলিশ

এব্যাপারে কালকিনি থানার উপপরিদর্শক এস,আই মোঃ জসিমউদ্দিন বলেন, স্বামীকে নিজের হাতে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী আসমা বেগম। এ বিষয় সে নিজেই থানায় স্বীকারক্তি দিয়েছেন।
কালকিনি থানার অফিসার ইনচার্জ জনাব কৃপা সিন্ধু বালা জানান, অপরাধ করলে কোনো ছার নাই তাকে আইনের আওতায় আসতেই হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here