সোহেল রানা, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের কালিহাতীতে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। মঙ্গলবার রাতে কালিহাতী উপজেলার কাগমারি ছাতিহাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি আগ্নেয়াস্ত্র ও কয়েকটি দেশীয় অস্ত্র এবং ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন।
এ ব্যাপারে কালিহাতী থানায় মামলা হয়েছে।
মামলার এজাহার থেকে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, কালিহাতী উপজেলার কাগমারি ছাতিহাটি এলাকার মসজিদ সংলগ্ন ইটের সলিং-এর তিন রাস্তার মোড়ে ৭/৮ জন ডাকাত অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পুলিশ সেখানে উপস্থিত হলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় দু’জন পালিয়ে গেলেও ছয়জনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছেÑ ঢাকার ধামরাই উপজেলার বইন্যা মধ্যপাড়া গ্রামের মৃত রতন চন্দ্র শীলের ছেলে গৌতম শীল, একই গ্রামের মৃত পিন্টু চক্রবর্তীর ছেলে হৃদয় চক্রবর্তী, একই উপজেলার হাট কুশুরা গ্রামের আবুল হোসেনের ছেলে সুজন হোসেন, টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কাগমারি ছাতিহাটি গ্রামের মিজানুর রহমানের ছেলে সুজন আহম্মেদ, বল্লা দক্ষিণপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে আরিফুল ইসলাম রুপু এবং আগচারান গ্রামের আব্দুল খালেকের ছেলে খাইরুল ইসলাম।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার(ঢাকা মেট্রো-ক-০৩-৭৩২৬) চায়নার তৈরি ৭.৬৫ এমএম একটি আধাসক্রিয় পিস্তল, একটি চাপাতি, একটি স্টিলের পাঞ্জা, একটি লোহার লাঠি এবং ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এ ব্যাপারে বুধবার দুপুরে কালিহাতী থানার এসআই মেহেদী হাসান বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে তাদের টাঙ্গাইল আদালতে চালান করে দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here