সোহেল রানা, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ টাঙ্গাইলের কালিহাতীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, ১৮ জানুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার সহদেবপুর খেলার মাঠ থেকে দেশীয় অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ।
গ্রেফতারকৃত ৫ জন হলো সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার দাও ভাঙ্গাঁ গ্রামের মৃত ময়দান আলীর ছেলে সেলিম উদ্দিন ওরফে আশরাফ (৪৫), উল্লাপাড়া উপজেলার বড়ঘোনা গ্রামের সালাম তালুকদারের ছেলে রাসেল মাহমুদ সবুজ ওরফে নয়ন(২৮),একই উপজেলার বেতকান্দি গ্রামের আ: মোমেনের ছেলে মেহেদী হাসান ওরফে শুকুর (২২) ও রামকান্তপুর গ্রামের আ: সামাদের ছেলে নূর ইসলাম(২০),সলংগা উপজেলার মাহমুদপুর ভ্যাংরী গ্রামের আব্দুস সালামের ছেলে রাশেদুল ইসলাম ওরফে রাসেল (২৭),ঢাকার ধামরাই উপজেলার বাউটিয়া গ্রামের মৃত গোলাপ ব্যাপারীর ছেলে নাজিম উদ্দিন (৩৮)।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, এস আই আ: ওহাব,এস আই আ: হামিদ ও এস আই মনোয়ারের নেতৃত্বে একটি টিম ৩টি ছুরি, তালা ও দরজা ভাঙ্গার কাজে ব্যবহৃত বিশেষ ধরনের তৈরী ২টি যন্ত্র, ৫টি মোবাইল, ১টি মানকী টুপি, ৫টি হাফপেন্টসহ ৬ ডাকাতকে গ্রেফতার করে। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের ১৩ জানুয়ারি উপজেলা সদরের কুষ্টিয়া গ্রামের ঈমাণ আলীর বাড়িতে ডাকাতির বিষয়েও জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here