সোহেল রানা, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সার্বজনীন বর্তা শিব মন্দির প্রাঙ্গনে ১৮তম বার্ষিকী ১৬ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তণ অনুষ্ঠিত হয়েছে।

কলির করাল গ্রাস থেকে নিস্কৃতি লাভের জন্য প্রেমময় ভগবান পরমেশ্বর শ্রীকৃষ্ণের অনন্ত প্রেমে অভিপ্লাত হওয়ার আকুল আকাঙ্খায় বর্ত্তা, ব্রজগাতী ও পিচুটিয়া মহানাম সংঘের আয়োজনে, মন্দির কমিটির সভাপতি এডভোকেট অজিত কুমার মজুমদারের সভাপতিত্বে ২১ ও ২২ ফেব্রুয়ারী দিনরাতব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান এবং ২৩ ফেব্রুয়ারী দিনরাতব্যাপী অষ্টকালীন লীলা কৃর্ত্তণ অনুষ্ঠিত হয়েছে ।

২৩ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় লীলা কৃর্ত্তণ পরিদর্শণ করতে আসেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, উপজেলার ৫ নং বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান তুহিন, কালিহাতী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মনির হোসেন, সাংবাদিক শুভ্র মজুমদার, বিশিষ্ঠ্য সমাজ সেবক পরেশ ধরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটির পরিচালনা কমিটির মধ্য ছিলেন, উপেন্দ্র মোহন সরকার, বীরেন্দ্র কুমার মন্ডল, কুঞ্জলাল মজুমদার, গৌরাঙ্গ চন্দ্র মন্ডল প্রমূখ।

২৪ ফেব্রুয়ারী শনিবার মহাপ্রভুর ভোগরাগ, মহাপ্রসাদ বিতরন, কুঞ্জভঙ্গ, জলকেলী এবং মহন্ত বিদায়ের মধ্য দিয়ে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তণ অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here