মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

 

শনিবার (১৫ অক্টোবর ২০২২ খ্রিঃ) বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগীয় মাসিক সমন্বয় সভা।

মাসিক এ সমন্বয় সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন। এ সভায় আরো উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিসর্গ মেরাজ চৌধুরী, সকল উপজেলার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বৃন্দ, তত্ত্বাবধায়ক – মালিগাঁও ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, দাউদকান্দি, জুনিয়র কনসালটেন্ট – বক্ষব্যাধি ক্লিনিক, সকল উপজেলার মেডিকেল অফিসার-রোগনিয়ন্ত্রণ বৃন্দ, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের জেলা প্রতিনিধি, সরকারের স্বাস্থ্য উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিবৃন্দ, কুমিল্লা সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক ও অন্যান্য কর্মচারীবৃন্দ।

এ সমন্বয় সভায় বিগত মাসিক সমন্বয় সভার কার্যবিবরণী পাঠ, অগ্রগতি পর্যালোচনা ও অনুমোদন নিয়ে আলোচনা করা হয়। বিভিন্ন উপজেলার মেডিকেল অফিসার- রোগ নিয়ন্ত্রণ বৃন্দ সমগ্র জেলার বিষয়ভিত্তিক পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন। তারা উপস্থাপনায় সমগ্র কুমিল্লা জেলার ইমার্জেন্সি, ওপিডি, ইনডোর, মাতৃস্বাস্থ্য, শিশুস্বাস্থ্য, ইপিআই, যক্ষা, জলাতঙ্ক বিষয়ক সার্বিক চিত্র তুলে ধরেন।

এবারের মাসিক সমন্বয় সভায় ডাঃ মোঃ সাইফুল ইসলাম (মেডিকেল অফিসার- রোগ নিয়ন্ত্রণ, ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) -কে শ্রেষ্ঠ উপস্থাপনকারী হিসেবে বিচারকমণ্ডলী মনোনীত করেন।

সিভিল সার্জন ও ডেপুটি সিভিল সার্জন, মেডিকেল অফিসার-রোগ নিয়ন্ত্রণ বৃন্দের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের প্রশংসা করেন এবং এরকম সুন্দর, গোছানো ও বৈজ্ঞানিক সভার আয়োজন করার জন্য বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ কামরুল হাসান এবং অন্যান্য কর্মকর্তা – কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। সিভিল সার্জন মহোদয় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক চিকিৎসা ব্যবস্থা পরিদর্শন করেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here