হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রেনের ধাক্কায় দশম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে সদকী দিঘিরপাড়া এলাকা থেকে মেইল ট্রেনের ধাক্কায় সাইদুল প্রামাণিক নামের এক ছাত্রের মৃত্যু হয়।

নিহত ছাত্র সদকী ইউনিয়নের ঘাসখাল দরবেশপুর গ্রামের মজিবর প্রামাণিকের ছেলে সাইদুল প্রামাণিক (১৬)। সে ঘাসখাল জিডি সামছুদ্দিন আহমেদ কলেজিয়েট স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল চারটা বিশের দিকে নিহত ছাত্র সাইদুল সদকী দিঘিরপাড়া এলাকায় রেলের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলো। এসময় খোকসা অভিমুখী মেইল ট্রেন হর্ণ বাজালেও সাইদুলের কানে হেডফোন থাকায় শুনতে না পেলে ট্রেনের ধাক্কায় ছিটকে পরে ঘটনাস্থলে মারা যায়।

নিহত ছাত্রের বাবা মজিবর প্রামাণিক জানান, সাইদুল তার বোনের বাড়িতে বেড়াতে গিয়ে বাইরে ঘুরতে যাবার কথা বলে বের হয়। এবং কানে হেডফোন দিয়ে গান শুনতে শুনতে রেলের উপর দিয়ে হাঁটা অবস্থায় ট্রেনের ধাক্কায় ছিটকে পরে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। রেলওয়ে পুলিশ ও থানা পুলিশের উপস্থিতিতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নিহতের পরিবারের অনুরোধে মরদেহ তাদের পরিবারকে বুঝে দেয়া হয়েছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here