হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুষ্টিয়ার জেলা প্রশাসকের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা দাবি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সতর্ক থাকতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে জেলা প্রশাসক তার ফেসবুক পেজে দেওয়া ওই পোস্টে উল্লেখ করেন, জেলা প্রশাসক কুষ্টিয়ার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে জনৈক অসাধু ব্যক্তি বিভিন্ন জনের কাছ থেকে টাকা দাবি করছেন। ওই নম্বর থেকে যোগাযোগের চেষ্টা করা হলে কোনো প্রকার লেনদেন থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। এ বিষয়ে কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম বলেন, কে বা কারা তার মোবাইল নম্বর ক্লোন করেছেন। একজন ভুক্তভোগী বৃহস্পতিবার তাকে ফোনে বিষয়টি জানান। এর পরপরই তিনি আগাম সর্তকর্তা হিসেবে কেউ যেন এই প্রতারক চক্রের ফাঁদে পা দিয়ে প্রতারিত না হন সেজন্য ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সাহেদ আরমান বলেন, স্যারের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ব্যক্তির কাছে অর্থ দাবি করা হয়েছে বলে আমাদের বেশ কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করেছেন। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো আইনগত পদক্ষেপ নেওয়া হয়নি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here