বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কুষ্টিয়ায় যৌতুকের টাকা চেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫ Time View

 

 

হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

 

কুষ্টিয়ায় যৌতুকের টাকা চেয়ে স্ত্রী হামিদা খাতুন (২৩) নামে এক গৃহবধু কে হত্যার অভিযোগ উঠছে স্বামী সজল ইসলাম এর বিরুদ্ধে। তবে পরিবারের স্বজনেরা দাবী করেছেন এটা আত্মহত্যা নয় তাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মোঃ হায়দার খা কুষ্টিয়া ইবি থানায় মামলা করতে গেলে ওসি সাহেব বলেন মেডিকেল রিপোর্ট ছাড়া মামলা হবে না আপনারা সদর থানায় মামলা করেন একথা শুনে বাদী পক্ষ ওখান থেকে চলে আসে গত 29/09/2022 তারিখে নারী ও শিশু নির্যাতন আদালতে হামিদা খাতুনের বাবা হায়দার খাঁ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

আদালতের মামলা সূত্রে জানা যায় মোছাঃ হামিদা খাতুন এর সহিত গত ইং ১৯/০৭/২০১৯ ইং তারিখে ১ নং আসামী মোঃ সজল ইসলাম @ (কলম) এর সহিত বিয়ে হয়। বিয়ের পর হামিদার একটি পুত্র সন্তান জন্ম গ্রহন করে। যাহার নাম মোঃ হোসান মন্ডল বয়স ২ বছর ৩ মাস। অভিযুক্তরা ঐ গৃহবুধর কাছে দুই লক্ষ টাকা যৌতুক দাবী করে। উক্ত যৌতুকের টাকা দিতে হামিদার পরিবার অস্বীকৃতি জানায়।

অভিযুক্তরা বাশেঁর লাঠি দিয়ে হামিদাকে আঘাত করে। আসামীগন গত ইং ২৫/০৯/২০২২ তারিখ সময় আনুমানিক বিকাল ০৩.০০ ঘটিকার সময় যৌতুকের দাবীতে বাদীর কন্যাকে শারীরিক ভাবে নির্যাতন করিয়া হত্যা করায় তার শারীরিক অবস্থা আশংকা হওয়া তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। চিকিৎসাধন অবস্থায় হামিদা খাতুন মৃত্যুবরণ করেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines