হাসনাত রাব্বু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :

কুুষ্টিয়া জিমন্যাস্টিক ক্লাবের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সভাপতি এ্যাড আঃ মজিদ বাবু ও সাধারণ সম্পাদক শফিকুজ্জামান দোলনের নেতৃত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ১৫ জুলাই২০২২ রোজ: শুক্রবার বাদ আসর, স্থান: কুষ্টিয়া।

জিমন্যাস্টিক ক্লাব প্রয়াত সদস্যরা হলো কে এম আব্দুল খালেক চন্টু (সাবেক সংসদ সদ্য), 2. খন্দকার ইসরাইল হোসেন (আফু) সাবেক চেয়ারম্যান, কুষ্টিয়া পৌরসভা 3. খন্দকার ইমতিয়াজ হোসেন (পুলক) 4. এম এ শামীম আরজু 5. মনিরুজ্জামান মিন্টু 6. সেখ সাদ আলী, 7. মোঃ জাফর উল্লাহ খান চৌধুরী (লাহরী), 8. শ্রী রতন কুমার পাল প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় আলোচনা করেন কুুষ্টিয়া জিমন্যাস্টিক ক্লাবের আজীবন সদস্য, মকুল হোসেন, সভাপতি এ্যাড আঃ মজিদ বাবু ও সাধারণ সম্পাদক শফিকুজ্জামান দোলন, আরও উপস্থাপনা করেন মোঃ মতিউর রহমান মতি, কার্যনির্বাহী সদস্য। দোয়া পরিচালনা করেন মুফতি বেলাল হোসাইন ঈমাম পৌর বাজার, কুষ্টিয়া।

এসময় সভাপতি এ্যাড আঃ মজিদ বাবু ও সাধারণ সম্পাদক শফিকুজ্জামান দোলন বক্ত্যবে বলেন, যারা মারা গেছেন তাদের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধা জানায় এবং বক্ত্যবে আরো বলেন, যে তারা ক্ষমতায় আসার পর জিমন্যাস্টিক ক্লাবের একের পর এক উন্নয়ন হতেই চলেছে সভাপতি আরো বলেন কুুষ্টিয়া জিমন্যাস্টিক ক্লাবকে উন্নত মানের ডিজিটাল ক্লাব হবে। ইনশাআল্লাহ। এই বলে তার বক্তব্য শেষ করে প্রয়াতদের জন্য দোয়া করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here