কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

প্রাণের বাংলাদেশ (প্রতিবেদক):

 

গণতান্ত্রিক এ দেশে সবার জন্য কাজ করছে সরকার উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, কে ভোট দিল কে দিল না তা বিবেচনা করে না আওয়ামী লীগ। শনিবার (১৫ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রীর সরকারি বাস ভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা শেষে তিনি একথা জানান বর্তমান সরকার সার্বিক উন্নয়নে বিশ্বাসী। দেশের উন্নয়ন মানুষের চোখে পড়ছে এটাই বড় কথা।

প্রধানমন্ত্রী আরও বলেন, উন্নয়ন দৃশ্যমান হচ্ছে, এর সুফল পাচ্ছে জনগণ।

সন্ধ্যা ৭টায় গণভবনে বৈঠক শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মনোনয়ন বোর্ডের সভায় ঠিক হবে ঢাকা-১০, বগুড়া-১, গাইবান্ধা-৩, যশোর-৬ ও বাগেরহাট-৪ এবং চট্টগ্রাম সিটি করপোরেশন মেয়র পদে আওয়ামী লীগের সমর্থন পাবেন কারা

শেখ হাসিনা বলেন, উন্নয়নের গতিকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। দলের নেতা-কর্মীদের জনগণের কাছে গিয়ে ভোটের কথা বলতে হবে। সরকারের উন্নয়নের কথা প্রচার করে আওয়ামী লীগের পক্ষে জনসমর্থন বাড়াতে হবে।

এর আগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে যৌথসভা শুরু হলে শূন্য হওয়া পাঁচটি সংসদীয় আসনের উপ-নির্বাচন এবং চসিক নির্বাচনের মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়।

প্রথমে গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হয়। এরপর একে একে যশোর-৬, গাইবান্ধা-৩, বাগেরহাট-৪ ও বগুড়া-১ আসনের উপ-নির্বাচন এবং চসিক নির্বাচনের মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে কথা বলেন বোর্ড সদস্যরা।