মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

খালেদা জিয়া’র দন্ড নিয়ে যা বললেন আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০১৮
  • ৬ Time View

এটা (দন্ড) রাজনৈতিকভাবে হেয় করা ছাড়া আর কিছুই নয়:
——-আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম

শ্যামপুর, ঢাকা: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদন্ডে ক্ষোভ প্রকাশ করেছেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক, শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও ঢাকা-৪ (শ্যামপুর-কদমতলী) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম। রায় ঘোষণার পর গতকাল তিনি বলেন, এই রায় রাজনৈতিক প্রতিহিংসার, এটা সবাই জানে। আমরা ধৈর্য্য ধরছি ইনশাআল্লা সত্যের জয় একদিন হবেই। শুধু তাই নয়, খালেদা জিয়ার ছেলে ও বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদন্ড নিয়ে প্রশ্ন তুলেছেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির জনপ্রিয় এই যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.ন.ম সাইফুল ইসলাম। তিনি বলেন, এটা (দন্ড) রাজনৈতিকভাবে হেয় করা ছাড়া আর কিছুই নয়। আমি বেগম খালেদা জিয়া-তারেক রহমান এর সঙ্গে ছিলাম, আছি ও আগামীতেও থাকবো।
তিনি আরও বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন নির্লোভ ও নিরঅহংকারী ব্যক্তিত্ব। এজন্য তাকে দেশের মানুষ ভালবাসে ও স্মরণ করে। তাই তার পরিবারের সদস্যকেও মানুষ মনপ্রাণ দিয়ে ভালবাসে। তিনি বলেন, জিয়া পরিবারের প্রতিটি সদস্য এ দেশের মানুষের হৃদয়ে বসবাস করে। তাই দন্ড-জেল দিয়ে আর ষড়যন্ত্র করে জিয়া পরিবারকে জনগণ থেকে বিছিন্ন করা যাবে না। আর বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় আসবে। আর তাহলে দেশের মানুষ ভাল থাকবে এবং দেশের উন্নয়ন হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
উল্লেখ্য, সরকারি টাকা আত্মসাতের অভিযোগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান বৃহস্পতিবার দুপুরে এ রায় ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines