নাজিম সরদার, খুলনা :

 

খুলনার ডুমুরিয়া উপজেলায় বিশ্বজিৎ বিশ্বাস (৫২) নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (৫ সেপ্টেম্বর) উপজেলার চেচুড়ি বাজারে ‌‘রানা হোমিও ক্লিনিকে’ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-৬ এর পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ মোসতাক আহমদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভুয়া ডাক্তার পদবি ব্যবহার করে চেচুড়ি বাজারের ‘রানা হোমিও ক্লিনিক’ পরিচালনা করে আসছিলেন বিশ্বজিৎ। বিভিন্ন সময়ে রোগীদের ভুল চিকিৎসক দিতেন। ক্যান্সার, নারী ও শিশুরোগসহ সব রোগের চিকিৎসা দিতেন তিনি। এমনকি রোগীর হাতের রেখা দেখে ও বাটি চালানের মাধ্যমেও নানা রকম ওষুধ দিতেন। প্রতারণার মাধ্যমে নিরীহ রোগীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার বিষয়টি র‍্যাব-৬ এর নজরে আসে। এরপর র‍্যাব গোয়েন্দা তৎপরতা শুরু করে।

গত সোমবার দুপুর ২টার দিকে চেচুড়ি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বিভিন্ন প্রকার চিকিৎসা সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। মামলা দিয়ে বিশ্বজিৎকে ডুমুরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৬ এর পরিচালক।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here