বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

খুলশী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিটের সাথে আমার প্রাণের বাংলাদেশের মতবিনিময় সভা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ৫ Time View

২৫ অক্টোবর (বুধবার) বিকেলে চট্টগ্রাম খুলশী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও তারুণ্যদীপ্ত তরুণ উদ্যোগক্তা নিয়াজ মোরশেদ এলিটের সাথে দৈনিক আমার প্রাণের বাংলাদেশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় চট্টগ্রামস্থ ব্যুরো অফিসে। পত্রিকার সমন্বয়কারী মেহেদী মাসুদ ও পাঠক ফোরামের সভাপতি কামরুল ইসলামের সঞ্চালনায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা ক্যাপ্টেন শহিদ উদ্দিন মাহবুব, সহ-সম্পাদক এমদাদুল হক ইপন, সৌমেন বড়ুয়া, ইঞ্জিনিয়ার মাঈন উদ্দীন, মোঃ করিম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পত্রিকায় সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকাটি আমি দেখেছি, আামার ভালো লেগেছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আগামী প্রজন্মকে জানাতে স্বাধীনতার পক্ষে কলম সৈনিক হয়ে বর্তমান মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়নকে জাতির সামনে তুলে ধরতে হবে। আমি সাংবাদিকদের ভালোবাসি। সাংবাদিকরা জাতির বিবেক। এই পত্রিকার সর্বাধিক মঙ্গলকামনা করি।
এ সময় আরো উপস্থিত ছিলেন আকাশ ইকবাল, স্টাফ রিপোর্টার এস এম মেহেদী, আরফিন আরিফ, সাইমন, সোহেল, নুরুল আলম, নাছির উদ্দিনসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines