সামছুদ্দিন জুয়েল :

 

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্টো থানা এলাকায় নির্বাহী (এসিল্যাণ্ড) ম্যাজিষ্ট্রেট এর বাড়িতে নগদ টাকা, স্বর্ণালংকার, প্রয়োজনীয় কাগজপত্র চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে ৪১ নং ওয়ার্ডের খিলগাঁও গ্রামের আঃরউফ সরকারের বাসায় এ চুরির ঘটনা ঘটে।

ঘটনা প্রবাহে জানা যায়,বাড়ির মালিক আঃ রউফ সরকার দীর্ঘদিন যাবৎ অসুস্থ হয়ে উত্তরা হাসপাতালে চিকিৎসা নিয়ে পরিবার সহ বড় মেয়ের বাসায় বেড়াতে থাকেন। এজন্য বাড়ির কেয়ারট্যাকার ছাড়া কেউ গ্রামের বাড়িতে ছিল না।তার ছেলে এসিল্যাণ্ডের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুবকর সরকার ও চাকুরির সুবাদে নারায়ণগঞ্জে বসবাস করেন। এ সুযোগে চুরির ঘটনাটি ঘটছে বলে তিনি মনে করেন।

বাড়ির কেয়ারট্যাকার হাছান আলী ওরফে রস্তম আলী জানান, আমি সকলকার্য সম্পাদন করে রাত ১২টার দিকে ঘুমিয়ে পড়ি।ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠে দেখি বাহির হতে দরজার ছিটকারি লাগানো,পরে আমার পরিবারকে ডেকে এনে খুলে দেখি উত্তরপাশের রুমের জানালার গ্রিল কাটা ও ঘর দুয়ার এলোমেলো। সাথে সাথে বাড়ির মালিককে খবর দেই।তবে আমার সাথে কারো সাক্ষাৎ হয়নি।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট পূবাইল থানাকে অবগত করলে অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম ও তদন্ত ওসি আতিকুর রহমান ঘটনাস্হল পরিদর্শন করেছেন,তদন্তশেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here