আরিফ শেখঃ
স্থপতি ও প্রকৌশলী পরিষদ গাজীপুর জেলা কর্তৃক আয়োজিত বার্ষিক বনভোজন- ২০২২ সফলভাবে সম্পন্ন হয়েছে।
উক্ত সংস্থার সম্মানিত চেয়ারম্যান প্রকৌশলী মোঃ গোলাম রাব্বানী এবং প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ফরিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক স্থপতি সারজিল হোসাইন শান্ত এর নেতৃত্বে উক্ত সংস্থা সফলতার সহিত এগিয়ে যাচ্ছে।
বনভোজনের ভেন্য ছিল স্বপ্নের পদ্মা সেতু এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থল ৩০ সেপ্টেম্বর ২০২২ ইং রোজ শুক্রবার গাজীপুর মহানগরের চৌরাস্তা থেকে যাত্রা শুরু করে নির্ধারিত গন্তব্য পরিদর্শন শেষে সংগঠনের বাৎসরিক বনভোজনের প্রোগ্রাম শেষ হয়।
উক্ত বার্ষিক বনভোজন অনুষ্ঠানে সভাপতি প্রকৌশলী ফরিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, গাজীপুর মহানগরের প্রকৌশল সেক্টরে বাংলাদেশ বিল্ডিং কোড এর আইন মেনে সঠিক সেবা নাগরিকের দোরগোড়ায় পৌঁছে দিতে পরিষদের সকল সদস্যদের আহ্বান জানান। সংগঠনের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রাব্বানী তার বক্তব্যে বলেন, সমাজ বিনির্মাণে কাঠামোগত উন্নয়নে প্রকৌশলী ও আর্কিটেকদের কোন বিকল্প নেই, তাই সকল সদস্যদের তাদের নিজ নিজ স্থান থেকে সর্বোচ্চ চেষ্টা এবং সেবা দেওয়ার মানসিকতা নিয়ে সমাজ সেবায় নিয়োজিত থাকতে হবে। সাধারণ সম্পাদক স্থপতি শারজুল হোসেন শান্ত সভাপতি এবং চেয়ারম্যানের বক্তব্য একাত্মতা প্রকাশ করে তার বক্তব্য শেষ করেন। সংগঠনের সকল সদস্যগণ দায়িত্বশীলদের সিদ্ধান্ত গ্রহণ করে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বার্ষিক ভোজন অনুষ্ঠান পরীসমাপ্তি করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here