Amar Praner Bangladesh

গোপনে তৃতীয় বিয়ে করেছেন আমির খান

 

 

বিনোদন ডেস্কঃ

 

বলিউড সুপারস্টার আমির খান। ব্যক্তিগত জীবনে প্রথমে রিনা দত্ত ও পরবর্তী সময়ে কিরণ রাওকে বিয়ে করেন। গত জুলাইয়ে কিরণের সঙ্গেও এই অভিনেতার বিচ্ছেদ হয়।

এদিকে কিরণের সঙ্গে ডিভোর্সের পর থেকেই বলিপাড়ায় গুঞ্জন উড়ছে, তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন আমির খান। অভিনেত্রী ফাতিমা সানা শেখকে বিয়ে করবেন তিনি।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে। এতে আমির ও ফাতিমা সানা শেখকে একসঙ্গে দেখা গেছে। পোস্টটিতে দাবি করা হয়েছে, গোপনে তৃতীয় বিয়ে করেছেন আমির। আর ফাতিমা সানা শেখের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

তবে বিয়ের খবরটি সম্পূর্ণ মিথ্যা বলে জানা গেছে। আর ছবিটিও ভুয়া। আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বাগদানের অনুষ্ঠানে স্ত্রী কিরণকে নিয়ে হাজির হয়েছিলেন আমির। তাদের ছবিটি এডিট করে ভাইরাল ছবিটি তৈরি করা হয়েছে। এতে কিরণের পরিবর্তে ফাতিমা সানা শেখের মুখ বসানো হয়েছে।

‘দঙ্গল’ সিনেমায় আমির খানের মেয়ের চরিত্রে অভিনয় করেন ফাতিমা সানা শেখ। সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে। এরপর ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গেছে। তবে পরের সিনেমাটি বক্স অফিসে খু্ব বেশি সুবিধা করতে পারেনি। কিন্তু এরপর থেকেই আমির ও সানার প্রেমের গুঞ্জন উড়তে শুরু করে।