Amar Praner Bangladesh

গোপালগঞ্জে মেডিকেল কলেজের নির্মাধীন ছয় তলা ভবন থেকে পড়ে মৃত্যু

 

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জে শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের নির্মানাধীন ভবনের ছয় তলা থেকে পড়ে গিয়ে সুষ্মিতা মজুমদার ইভা নামে (২৫) এক মেডিকেল টেকনোলজিস্টের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। গোপালগঞ্জ থানার অফিসার ইন চার্জ (তদন্ত) মো: হজরত আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি একটি দূর্ঘটনা। অসাবধানতা বশতঃ নির্মানাধীন ভবনের ছয় তলা থেকে পড়ে গিয়ে সুষমিতা মজুমদার ইভার মৃত্যু হয়েছে বলে তিনি প্রথমিকভাবে ধারনা করছেন।

অপরদিকে, ইভার স্বজনদের দাবী, এটি নিছক কোন দূর্ঘটনাজনিত কারনে ঘটেছে কিনা এনিয়ে তাদের যথেষ্ট সন্দেহ রয়েছে। কেউ হয়তো ইভাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বলে তাদের সন্দেহের কথা জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় তদন্ত কমিটি গঠনের মাধ্যমে সুষ্টু ও নিরপেক্ষ তদন্ত দাবী করেছেন তারা। সুষ্টু ও নিরপেক্ষভাবে তদন্ত করা হলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে বলে তারা মনে করছেন।

গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের সহকারী পরিচালক অসীত কুমার মল্লিক বলেন, শনিবার সকালে করোনা পরীক্ষার জন্য বায়ো টেক নামে পিসিআর মেশিন সরবরাহকারি একটি প্রতিষ্ঠানের একজন প্রকৌশলী ওই ছয় তলা ভবনে পিসিআর মেশিন প্রতিস্থাপনের কাজ করছিলেন। প্রকৌশলীর আহবানে ইভাসহ সদ্য ডিপ্লোমা কোর্স সম্পন্ন করা প্যাথলজি বিভাগের ছয় সদস্যের একটি টীম অনারারী প্যাথলজিষ্ট হিসেবে পিসিআর মেশিনের কাজ পরিদর্শনে যান। নির্মানাধীন ভবনটিতে গ্রীল লাগানোর জন্য দেওয়ালের কাজ অসম্পন্ন ছিল।

সেখান দিয়ে যাওয়ার সময় ছয় তলা ভবন থেকে ইভা পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মেডিকেল টেকনোলজিষ্ট সুষ্মিতা মজুমদার ইভা গোপালগঞ্জ শহরের জনতা রোডে জগদীশ মজুমদারের মেয়ে। সে এবছর শেখ সাযেরা খাতুন মেডিকেল কলেজ থেকে ডিপ্লোমা ইন প্যাথলজি কোর্স সম্পন্ন করে মেডিকেল কলেঝে অনারারি সার্ভিস করছিলেন।

খবর পেয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেনসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।