এস,এম,মিজান: রহস্যজনকভাবে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স’ানীয় পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে সোমবার ময়নাতদন্ত ছাড়াই ওই ছাত্রীর লাশ দাফন করার জন্য একটি প্রভাবশালী মহল তোড়জোড় শুরু করায় বিষয়টি হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকাবাসীর মধ্যে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার প্রত্যন্ত উত্তর সরিকল গ্রামের।
পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সাইলু হালাদারের কন্যা ও সরিকল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী সাদিয়া আক্তার (১৫) রবিবার রাতে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পরে। সোমবার সকালে ঘুম থেকে না ওঠায় তার (সাদিয়া) মা ওই কক্ষে গিয়ে মেয়েকে ডাকতে গিয়ে আড়ার সাথে ঝুলন্ত লাশ দেখে ডাকচিৎকার শুরু করে। স’ানীয় একাধিক সূত্রে জানা গেছে, সাদিয়ার পরিবার থেকে একবার বলা হয় এসএসসির টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় তার মা গালিগালাজ করায় অভিমান করে সে (সাদিয়া) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আবার বলা হয়, শিক্ষকদের বকুনিতে আত্মহত্যা করেছে। একেক সময় একেক কথা বলায় বিষয়টি হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকাবাসীর মধ্যে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ মনিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস’া গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here