আ: রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ৪নং লোকেরপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত দানবীর, সমাজ সেবক, মেধাবী, সু-শিক্ষত ও বর্তমান সফল চেয়ারম্যান মো: শহীদুল হক মিলন তিনি সরকারি উন্নয়ন মূলক কাজ এবং গ্রাম আদালতসহ পরিষদের ভাল কাজ করায় সরকারি কর্মকর্তা ও এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত স্থানীয় নেতা। তিনি দলীয় কর্মকান্ডের পাশাপাশি এলাকার বিভিন্ন মানুষের আপদ-বিপদে জনগণের পাশে থাকেন।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কাজের বিশ্বাসী হয়ে এবং গুরুত্ব দিয়ে এলাকায় কাজ করছেন এবং ৪নং লোকেরপাড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়তে বদ্ধপরিকর।

বর্তমান চেয়ারম্যান মো: শহীদুল হক মিলন জানান, আমি ন্যায়-নীতিতে বিশ্বাসী, মানুষ আমাকে যেমনটি ভালোবাসেন, ঠিক তেমনটি, আমি একজন জনপ্রতিনিধি হিসেবে আমার দায়িত্ব যথারীতি পালন করতে বদ্ধপরিকর আছি। আমি সরকারের উন্নয়ন মূলক কাজে ও ইউনিয়ন পরিষদের যাবতীয় কর্মকান্ডে এলাকার সকলে সহযোগীতা কামনা করছি।

তিনি আরও জানান, আমি লোকেরপাড়া ইউনিয়নটি মাদকমুক্ত, বাল্যবিবাহ রোধ, ইভটিজিং, কিশোর গ্যাং, মোবাইল পন্যগ্রাফি দেখারোধসহ বিভিন্ন অনিয়ম ও দূর্নীতি রোধে সকলের সহযোগীতা চেয়েছেন।

তিনি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সরকারি প্রকল্প পেতে কর্মকর্তাদের অবহিত করেছেন। তিনি এলাকায় নিজেস্ব অর্থায়ানে অনেক কাজ করেছেন। এছাড়াও হতদরিদ্রদের অনেক সময় অর্থনৈতিক সহযোগীতা করে থাকেন। ইউনিয়নের সকল ইউপি সদস্য, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সু-শীল সমাজ, গণ্যমান্যসহ সকলেই চেয়ারম্যান মো: শহীদুল হক মিলনের প্রতি ভাল কাজে সস্তোষ প্রকাশ করেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here