নবিজুল ইসলাম নবীন, নীলফামারী প্রতিনিধি :

 

নীলফামারী ডোমার উপজেলার ২নং কেতকীবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ উঠেছে। গঠিত ইউনিয়ন কমিটির সভাপতি ও সধারণ সম্পাদক পদে ছাত্রদলের নেতা। এ নিয়ে ছাত্রলীগের তৃণমূলের ত্যাগি নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। উপজেলার ২নং কেতকীবাড়ি ইউনিয়েন ছাত্রদলের ক্রীড়া সম্পাদক মো. জিয়াউল কবীর কে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি করা হয়েছে।

এ ছাড়া ওই ইউনিয়নে আরেক ছাত্রদল নেতা মো.আশরাফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২নং কেতকীবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। গত ১২অক্টোবর ডোমার উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচী রায় ও সাধারণ সম্পাদক মো হাফিজুর রহমান মানিক উপজেলার ওই ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ১বছরের জন্য ১১ সদস্যের কমিটি অনুমোদন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা ছাত্রলীগের নেতারা বলেন, ‘ছাত্রলীগের ২নং কেতকীবাড়ি ইউনিয়ন কমিটি গঠনে ব্যাপক অনিয়ম করা হয়েছে এবং কোন সম্মেলন বা প্রতিনিধি সভা না করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মনগড়া এ কমিটি গঠন করেছেন। অভিযোগ রয়েছে,ডোমার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অর্থের বিনিময়ে এই ইউনিয়ন কমিটি অনুমোদন দিয়েছেন।

এ ব্যাপারে ডোমার উপজেলা ছাত্রলীগের সভাপতি সব্যসাচী রায় ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মানিককে একাধিকবার মোবাইলে যোগাযোগ করা হলেমোবাই রিসিব করেনি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here