বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

জন-প্রিয় ফেইজবুক গ্রুপ ভোরের শিশিরবিন্দু

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
  • ৪ Time View
এম,এ কাদের অপু, কুমিল্লা (দঃ জেলা) প্রতিনিধি :- “আড্ডা, ভালোবাসা,প্রানের বন্ধনে স্বাগত সবাইকে” এই শ্লোগানকে সামনে রেখে  সারা বিশ্বে এখন বিনোদনের প্রান কেন্দ্র হিসাবে একমাত্র যে পথটি দেখা যায় সেটা হলো সোস্যাল মিডিয়া ফেইজবুক। আর এই ফেইজবুকে হাজার হাজার গ্রুপ বা পেইজ থাকলেও দারুন ভাবে পরিচালিত হচ্ছে ভোরের শিশিরবিন্দু নামাক গ্রুপটি। ১৪ জন এডমিনের তত্বাবদানে পরিচালিত এই গ্রুপটি ইতি মধ্যে ৫০,০০০ হাজার মেম্বার হয়ে দারুন ভাবে সাড়া জাগাচ্ছে ও ফেইজবুক প্রিয় মানুষের মনে জায়গা করে নিয়েছেন এই ভোরের শিশিরবিন্দু গ্রুপটি।
গ্রুপের এডমিন শিউলী রহমানের দারুন পরিশ্রমের দরুন আজ ভোরের শিশিরবিন্ধু এখন পঞ্চাশ হাজার মেম্বার নিয়ে এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। কেউ যেনো ঠেকাতে পারছেনা এই গ্রুপের এডমিন থেকে শুরু করে  মেম্বারদেরকে। (ফ্রি পোষ্ট) দিয়ে প্রতি শুক্রবার মেম্বারদের নিজ নিজ ছবি আপলোড করে শুক্রবারকে ফ্রি পোষ্ট ডে হিসাবে গণনা করা হয়েছে এবং বিভিন্ন বিষয় এই গ্রুপে থাকায় আজ জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করে আছেন এই গ্রুপটি। এডমিনদের মধ্যে শিউলী রহমানের অক্লান্ত পরিশ্রমের মধ্যে যারা অংশগ্রহন করে আজ এই স্বফলতা তাদের মধ্যে উল্লেখ যোগ্য হলো,
শিউলী রহমান-(Fatema Bibi), নাঈম আহমেদ,(Naeem Ahmed) বিবাশ ভু্ইঁয়া-(Bibas Bhuyan) পলি রহমান-(Poly Rahaman ), এ কে আজাদ- (Ak Azad), ফারজানা জুঁই-(farjana jui), আয়েশা খান-(Ayisha Khan), কনা হোসাইন-(Kona Hossain), জাহিদুল ইসলাম মোমান-(Jahidul Islam Moman), জাকির খান-(Jakir Khan ) আবদুস সালাম খান শাকিল-(Abdus Salam Khan Shakil), পারবিন আক্তার লিলা-(Parvin Akhter Lila), শারমিন নিতু-(Sharmin Nitu) ও বনরুপা খান- (Bonorupa Khan) সহ সকলেই এই গ্রুপের জন্য পরিশ্রম করে আজ এই গ্রুপকে গড়ে তুলেছেন জনপ্রিয় ও বন্ধু প্রিয় এই ভোরের শিশিরবিন্দু।
ফেইজবুক প্রিয় সকলেই এই গ্রুপের সদস্য হওয়ার জন্য নিজ দায়িত্বে গ্রুডপের মেম্বার হয়ে আপনিও হযে উঠুন একজন গর্বিত সদস্য। এই গ্রুপে আছেন, সাংবাদিক, লেখক, সাহিত্যিক, কলাষ্টি,রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিল্পী, ও বিভিন্ন গুনিজনেরা,আর তাই দেরি না কওে আজই হয়ে উঠুন এই গ্রুপের একজন সম্মানিত সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines