মুজাহিদুল ইসলাম,গাজীপুরঃগাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের জাহাঙ্গীর সরকার পিতা বার বার নির্বাচিত ইউ,পি সদস্য,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাবশালী আওয়ামীলীগ নেতা জনপ্রিয় মানুষ হিসাবে পরিচিত মোঃ ইকবাল সরকার। বাংলাদেশ ছাত্রলিগ গাজীপুর জেলার সাধারন সম্পাদক পদপ্রার্থী জাহাঙ্গীর সরকার। সে আওয়ামীলীগ পরিবার থেকে বেড়ে উঠা এবং মাঠ পর্যায় থেকে অর্থাৎ ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন, পরে তেলিহাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী হন তাকে সিনিয়ার সহ-সভাপতি নির্বাচিত করেন। শ্রীপুর উপজেলা ছাত্রলীগের একজন প্রভাবশালী কর্মী ছিলেন। বর্তমানে জেলা ছাত্রলীগের সফল সাংগঠনিক সম্পাদক। এখন সাধারন সম্পাদক প্রার্থী।

জাহাঙ্গীর সরকার বর্তমানে পড়াশুনা করছেন ডেফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ে, আইন বিষয়ে শেষ বর্ষের কৃতি ও মেধাবী ছাত্র।

গাজীপুর জেলার প্রত্যন্ত অঞ্চলসহ তৃনমূল পর্যায়ে সাধারন ছাত্রদের সাথে কথা বলে সরেজমিন জানা যায়, গাজীপুর জেলার তৃনমূল ছাত্রসমাজের দাবী সততা,দক্ষতা ও যোগ্যতার দিক থেকে জাহাঙ্গীর সরকার এগিয়ে আছেন, ছাত্রসমাজের প্রিয় এই ব্যক্তিত্ব জাহাঙ্গীর সরকারকে দিয়ে নেশা মুক্ত, জঙ্গীবাদ, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত গাজীপুর জেলা প্রতিষ্ঠিত করা সম্ভব। তাকে বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর জেলার সাধারন সম্পাদক দিলে সে তার মেধার মাধ্যমে গাজীপুর জেলার  ছাত্রসমাজ কে এক মডেল হিসাবে গড়ে তুলবেন এটা আমরা দৃঢ় প্রত্যয়ে বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিঃস্বার্থভাবে ভুমিকা রাখবেন।

তাই বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারন সম্পাদকের কাছে আমাদের গাজীপুর জেলার ছাত্রসমাজের প্রত্যাশা, জাহাঙ্গীর সরকারকে বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর জেলার সাধারন সম্পাদক নির্বাচিত করে গাজীপুরের ছাত্রসমাজ কে নেশা, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত জেলাতে রুপান্তরিত করার সুযোগ করে দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here