মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

জেলা পরিষদ নির্বাচন : ৪নং ওয়ার্ড ভূঞাপুরে সদস্য পদে আজাহারুল ইসলাম এগিয়ে

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ৯ Time View

 

 

আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

যুগে যুগে কিছু মানুষ জন্মগ্রহণ করেন যারা একটি অঙ্গীকারে দায়বদ্ধ থেকে কাজ করে যান। মানুষের কল্যাণে থাকেন নিবেদিত। নিজের স্বার্থ-সুবিধাকে কখনও বড় করে দেখেন না। এমন একজন মানুষ মোঃ আজাহারুল ইসলাম। তিনি নিষ্ঠা, সততা, স্বচ্ছতা ও ত্যাগের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে জনসেবার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন। তার নামটি জড়িয়ে আছে ভূঞাপুর পৌরসভা ও উপজেলার বিভিন্ন উন্নয়নের সঙ্গে। জনপ্রতিনিধি হিসেবে বিগত সময়ে কাজ করেছেন ভূঞাপুর পৌরসভা ও উপজেলার মানুষের ভাগ্যোন্নয়নে। জেলা পরিষদের সদস্য হিসেবে তার ওয়ার্ডের সার্বিক উন্নয়নে হাল ধরেন শক্ত হাতে। স্বচ্ছ দৃষ্টিভঙ্গি আর সুদূরপ্রসারী কর্ম-পরিকল্পনা নিয়ে এগিয়ে চলেছেন তিনি।

ভূঞাপুর উপজেলার অসমাপ্ত কাজকে সফল করার ক্ষেত্রে তার প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। বলা যায়Ñ প্রতিক্ষণ স্বপ্ন দেখেন মানুষের ভাগ্যোন্নয়নে। সকল স্তরের মানুষের জন্য তার প্রাণের দরজা সব সময় উন্মুক্ত। সুযোগ পেলে ছুটে যান তাদের কাছে। কথা শোনেন, সমাধানের চেষ্টা করেন। জনগণও সন্তুষ্ট তাদেরকে মূল্যায়ন করেন বলে। রাজনৈতিক মতপার্থক্যের চলমান প্রবাহে তিনি সকল দলের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তি।

মোঃ আজাহারুল ইসলাম ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। ছাত্রলীগের বিভিন্ন পদে অধিষ্টিত থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি ছাত্র-ছাত্রীদের বিভিন্ন দাবী আদায়ের আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তৎকালীন এরশাদ সরকারের বিরুদ্ধে সংঘঠিত ছাত্র-জনতার সকল আন্দোলনে সক্রিয় অংশ নেন তিনি। অনেক ঘাত-প্রতিঘাতের মাঝেও তিনি বঙ্গবন্ধ্রু আদর্শে বিশ^াসী একজন কর্মী হিসেবে আওয়ামী লীগের রাজনীতিতে অটল রয়েছেন। মোঃ আজাহারুল ইসলাম বর্তমানে ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা হিসেবে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন। দীর্ঘদিন যাবত তিনি জনসেবায় নিয়োজিত।

দুইবার ভূঞাপুর পৌরসভার ০৯ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। নির্বাচিত হন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য হিসেবে। মানুষের সেবা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য। এ লক্ষ্যকে সামনে রেখে আগামী ১৭ অক্টোবর আসন্ন টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ড ভূঞাপুর উপজেলার সাধারণ আসনে সদস্য প্রার্থী হিসেবে অটো রিক্সা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ওয়ার্ডে আরও দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও ভূঞাপুরের নির্বাচিত জনপ্রতিনিধিরা পুনরায় মোঃ আজাহারুল ইসলামকে নির্বাচিত করার সংকল্প নিয়ে মাঠে নেমেছেন। তারা আজাহারুল ইসলামের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন।

ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, অর্জুনা ইউনিয়নের চেয়ারম্যান দিদারুল ইসলাম মাহবুব, ফলদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম শাপলা, গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন চকদার ও অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ উপজেলার ৯৪ ভোটারের মধ্যে বেশির ভাগ ভোটারই সরাসরি আজাহারুল ইসলামের পক্ষ নিয়েছেন। জনপ্রতিনিধিদের মূল্যায়ন নির্বাচনী দৌড়ে আজাহারুল ইসলামই এগিয়ে আছেন।

গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়কালে মোঃ আজাহারুল ইসলাম বলেনÑ জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। নির্বাচিত হলে তিনি ভূঞাপুর উপজেলাকে শিক্ষা, সামাজিক ও কৃষিসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে আত্মনির্ভরশীল মর্যাদাবান একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবেন। ১০ অক্টোবর ভূঞাপুরের গোবিন্দাসীতে অনুষ্ঠিত মোঃ আজাহারুল ইসলামের পক্ষে এক নির্বাচনী সভায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ স্বতস্ফূর্ত অংশ নেন। #

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines