বশির আলম :

 

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের টঙ্গী বাজার গতকাল সকালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ইউসিবি ব্যাংক লিমিটেডের হেড অব এজেন্ট ব্যাংকিং বজলুল হাবিব ভূঁইয়ার -সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, এজেন্ট ব্যাংকিং উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা শেষে এজেন্ট ব্যাংকিং আউটলেটের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি ।এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা চেয়েছেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউসিবি ব্যাংকের কর্মকর্তা নাজমুল সাদাত, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ওসমান আলী জাহিদ হোসেন সরকার, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার সাবেক কমিশনার নজরুল ইসলাম, আজহারুল ইসলাম বেপারী
জিল্লুর রহমান মুকুল, প্রমুখ।

ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং, থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

এছাড়াও গ্রাহকগন ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here