বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

টঙ্গীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৮ Time View

 

 

আব্দুল খালেক সুমন:

 

সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা গাজীপুর টংগী পূর্ব থানাধীন উত্তর আরিচপুরস্থ হাফিজ উদ্দিন রোডের ৮২নং ভবনের ৪র্থ তলার একটি ফ্লাটে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ২০/০৭/২০২২ তারিখ ১১৫০ ঘটিকার সময় গাজীপুর জেলার টংগী পূর্ব থানাধীন উত্তর আরিচপুরস্থ হাফিজ উদ্দিন রোডের ৮২নং ভবনের ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে অবৈধ মাদক ব্যবসায়ী ১। মোছাঃ শিরিন আক্তার (৪০), পিতা-মৃত মঙ্গল সরদার, সাং-গোসাইপাট্রি, থানা-গোসারহাট, জেলা-শরীয়তপুর, ২। মোঃ রুবেল (৩১), পিতা-মোঃ আব্দুর রহিম, সাং-লট উখিয়ার ঘোনা, থানা-রামু, জেলা-কক্সবাজার এবং ৩। মোঃ সোহেল (৩১), পিতা-মোঃ আমির হোসেন, সাং-ঈদগাঁও দক্ষিন মাইজপাড়া, থানা-ঈদগাঁও, জেলা-কক্সবাজারদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। স্বাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে পকেট এর ভিতর হতে প্লাস্টিকের প্যাকেটে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ০৬ টি মোবাইলফোন, ০৬ টি সীমকার্ড এবং নগদ ৬৮৬৯৫/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা একসাথে মিলে পরস্পর যোগসাজশে কক্সবাজার হতে ক্রয় করে তাদের নিজ হেফাজতে রেখে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলাসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে বলে জানায়।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines