Amar Praner Bangladesh

টঙ্গীতে সোনালী অতীত টঙ্গী কার্যনির্বাহী কমিটির; সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান নির্বাচিত

 

 

আব্দুল খালেক সুমন:

আসন্ন ১৭ই জুন ত্রি-বার্ষিক সাধারণ সভাকে কেন্দ্র করে সোনালী অতীত টঙ্গী ২০২২-২৫ সাল পর্যন্ত কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ই জুন) বিকেলে গাজীপুরের টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম কনফারেন্স রুমে সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সাধারণ সভা শেষে দ্বিতীয়বারের মতো সোনালী অতীত টঙ্গী ক্লাবের সকল সদস্যদের সমন্বয়ে গঠিত সিদ্ধান্তে ৩ বছরের জন্য কার্যনির্বাহী কমিটি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মোঃ হারুনুর রশিদ, সিনিয়র সহ-সভাপতি পদে এসকে বশির আহমেদ, সহ-সভাপতি পদে আতাউর রহমান, সহ-সভাপতি পদে ডি এম মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক পদে টঙ্গী ক্রীড়া চক্রের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান, কোষাধক্ষ্য পদে হুমায়ুন কবির রুবেল নির্বাচিত হয়েছেন। এবং নতুন কমিটির নেতৃবৃন্দ দের উক্ত পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক অর্পিত দায়িত্ব পালনে স্হানীয় গণমাধ্যম কর্মী, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধি সহ সকলের আন্তরিক সহায়তা কামনা করেন।