মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

টঙ্গীতে ২৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ীর মূল হোতা ফোরকান ও তার ৪ সহযোগীকে আটক 

Reporter Name
  • Update Time : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৭ Time View

 

 

মোঃ রাজন ইসলাম রাজু :

 

গত ২৯ শে সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে টঙ্গী পূর্ব থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের মূল হোতা ফোরকান ও তার সহযোগীদের দিয়ে টঙ্গী পূর্ব থানা সহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রির সিন্ডিকেট গড়ে তুলেছে। উক্ত তথ্য ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিণ) মোঃ মাহবুব উজ জামান, এডিসি মোঃ হাসিবুল আলম এর নির্দেশে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে ৫ টি টিম টঙ্গী পূর্ব থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে,

১। মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫), পিতা-মৃত ফজলুল হক, মাতা-মৃত ফুলবরু বেগম, সাং-আইরন জাপসি, থানা-কাউখালী, জেলা-পিরোজপুর এ/পি সাং- দত্তপাড়া আলম মার্কেট আলী মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর।

২। কামরুল ইসলাম ইয়াছিন (১৫), পিতা-মোঃ কামাল খান, মাতা-মহামুদা বেগম, সাং-লেবু বুনিয়া, থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠি এ/পি সাং দত্তপাড়া আলম মার্কেট আলী মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর।

৩। মোসাঃ হনুফা (৩০), পিতা-মৃত ধন মিয়া, স্বামী-মোঃ আমির হোসেন, সাং-আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর। ৪। ইসমত আরা @ সাবিনা (২৫), পিতা-মোঃ ইমরান আলী @ ইমাম আলী, স্বামী-শহিদুল ইসলাম, সাং-অভয়পুর, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এ/পি সাং-আউচপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর। ৫। মোঃ শহিদুল ইসলাম (২৮), পিতা-আঃ খালেক, মাতা-রহিমা বেগম, সাং-অভয়পুর, হাজীবাড়ী, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এ/পি সাং-আউচপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুরদের ২৫ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ২৮,৩৩০/- টাকা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি বাস, একটি নোহা মাইক্রোবাস-ঢাকা মেট্রো – ১৩-৯৯২১ দুইটি পিকআপ – ঢাকা মেট্রো – ন-১৭-১৬৫৪ ও ঢাকা মেট্রো – ন-২৩-০৯৫৯,এবং ০২ টি মোবাইল, ০২ টি স্বর্ণের চেইন, মাদক ক্রয়-বিক্রয়ের ০৯ টি হিসাব রেজিস্টার খাতা ও ০১ টি গাড়ির ভূয়া নেমপ্লেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫) দীর্ঘদিন ধরে গাজীপুর, ঢাকা, নরসিংদীসহ বিভিন্ন জেলায় তার সহযোগী মাদক ব্যবসায়ীদের মাধ্যমে মাদক বিক্রি করে আসছিলো । এক্ষেত্রে তারা বিভিন্ন পন্য পরিবহনের নামে পিকআপ,মাইক্রোবাস,বাসের মাধ্যমে এক এলাকা থেকে অন্য এলাকায় মাদক পৌঁছে দিত।

তাদের বিরুদ্ধে – ১) পিরোজপুর জেলার কাউখালী থানার মামলা নং-০৫(১২)২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)/৪১

২) পিরোজপুর জেলার কাউখালী থানার মামলা নং-০৪(১০)২০২১, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭ পেনাল কোড,৩) টঙ্গী পশ্চিম থানার মামলানং-২৯ (১০) ২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)/৪১, ৪) কসবা থানার মামলা নং-১৭(১২)২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক) বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। উক্ত ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার মোঃ মাহবুব উজ-জামান বলেন, আমাদের গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার) মহোদয়ের নিদের্শনা অনুযায়ী মাদক বিরোধী অভিযান ও অন্যান্য অভিযান অব্যাহত থাকবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines