মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

টাঙাইলে মটর সাইকেল দুঘটর্নায় প্রাণ হারাল ৩ স্কুলছাত্র

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৬ Time View

 

 

টাঙ্গাইল প্রতিনিধিঃ

 

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রাইভেট পড়তে এসে মোটরসাইকেল নিয়ে ঘুরাঘুরি করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. লিটন (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ তার দুই বন্ধু ও এক পথচারী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৭ টার দিকে উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লিটন গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের জ্যোতআতাউল্ল্যা গ্রামের আয়নাল হকের ছেলে। আহত দুই বন্ধু একই গ্রামের জহির উদ্দিনের ছেলে মারুফ (১৫), খলিলুর রহমানের ছেলে শাওন (১৫) ও পথচারী ফলদা ঘোনাপাড়া হাজী আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫)। নিহত লিটনসহ তার আহত দুই বন্ধু ফলদা রামসুন্দর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক জানান, সকালে বাড়ি থেকে তিনবন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ওই এলাকায় একই স্কুল শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে আসে। তারা কোচিংয়ে বই রেখে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পথিমধ্যে রাস্তায় এক পথচারীর সাথে ধাক্কা লেগে গাছের সাথে লেগে ঘটনাস্থলে চারজনই গুরুতর আহত হয়।

এরপর ঘটনাস্থল থেকে স্থানীয়রা আহত চার জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে থেকে মোটরসাইকেল আরোহী লিটনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে এবং আশঙ্কাজনক অবস্থায় তার বন্ধু মারুফ ও পথচারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। আহত শাওন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। নিহত লিটনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines