আঃ রশিদ তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি :

 

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় শুক্রবার (২ সেপ্টেম্বর) যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষক সহ দুই জন নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা র হচ্ছেন- টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার নজুনবাগ গ্রামের নুসরাত জাহান হিমু (২৫) ও একই উপজেলার বিলডগা গ্রামের মৃত নঈম আলী মন্ডলের ছেলে সাইফুল ইসলাম(৫৫)। সাইফুল ইসলাম চতিলা দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক। আহতরা হচ্ছেন- ঘাটাইল উপজেলার নজুনবাগ গ্রামের ফরিদা বেগম, ফরিদা বেগমের ভাসুর আব্দুল করিম (৪৫)। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহণের একটি বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। এ সময় গোপালপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত ইজিবাইক টাঙ্গাইল শহরের দিকে যাওয়ার সময় রাবনা ওভারপাসের নিচে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই সাইফুল ইসলাম নিহত হন। এ সময় দুই নারী সহ তিন জন আহত হয়। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পর গুরুতর আহত নুসরাত জাহান হিমুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মির্জাপুরে তার মৃত্যু হয়। অপর এক নারী সহ দুইজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাঙ্গাইল সদর থানার এসআই ফাহিম মিয়া জানান, নিহত নুসরাত জাহান হিমু ও সাইফুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here