মো. আসাদুজ্জামান শামিম, ঠাকুরগাঁও  :
ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের যৌতুকের বলি নববধু নাসরিন আক্তার (২১) হত্যাকান্ডের মুল ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবারে রাতে টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার এলোয়া হতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান। গ্রেফতারকৃতরা হলেন, নাসরিনের স্বামী রেজাউল করিম ও তার শ্বশুর নুর ইসলাম। ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের দুজনের অবস্থান জানা যায়। পরে সেখানকার থানার সহযোগিতায় তাদের গ্রেফতার করা হয়। উল্লেখ্য, ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল গ্রামের নাজিম উদ্দীনের মেয়ে ও একই উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের বোয়ালধার গ্রামের রেজাউল করিমের স্ত্রী নাসরিনের লাশ গত সোমবার (০৪ সেপ্টেম্বর) একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।
সোমবার রাতে নাসরিনের বাবা নাজিম উদ্দিন মেয়েকে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে মর্মে অভিযোগ করে। তিনি বাদী হয়ে নাসরিনের স্বামী রেজাউল করিম, শ্বশুর নুর ইসলাম, শাশুড়ি আনোয়ারা বেগমসহ ১১ ব্যক্তির নাম উল্লেখ করে বালিয়াডাঙ্গি থানায় একটি হত্যা মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here