বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

দক্ষিণখান ৪৭ নং ওয়ার্ডে আওয়ামীলীগের মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৮ Time View

 

এ আর মজিদ শরীফ :

 

রাজধানীর দক্ষিণখান ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ সংগঠন নিয়ে মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। ১৫/১০/২০২২ ইং শনিবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর অফিস সংলগ্ন ঈদগাঁ মাঠে একটি বিশাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সোপানে আমরা রাত দিন নিরলসভাবে কাজ করে আসছি। দক্ষিণখানের জলাবদ্ধতা নিরসনের মাধ্যমে খুব শীঘ্রই এই অত্র এলাকার রাস্তাঘাটের কাজ গুলো সম্পূর্ণ করে দিবো। ইনশা-আল্লাহ॥

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বার বার নির্বাচিত গণমানুষের সুপরিচিত সাদা মনের মানুষ ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোতালেব মিয়া। তিনি তার সুন্দর বক্তব্যে জনসাধারণের উদ্দেশ্যে বলেন, মরহুম হাজী বিল্লাত আলী বাড়ী হইতে তুরাগ নদী পর্যন্ত এবং হাজী শুক্কুর আলী বাড়ী হইতে ক্লাব রোড, মিজানের গ্যারেজ হইতে মুজিবুর মার্কেট পর্যন্ত তিনটি রাস্তা ইনশা-আল্লাহ্ ২০২৩ সালেই হয়ে যাবে। রাস্তাঘাটে কোন জলাবদ্ধতা থাকবেনা।

তিনি আরোও বলেন, আমার এলাকার জনগণ আমাকে এবং আমার নৌকাকে ভালোবেসে আমাকে দুই দুই বার ৪৭ নং ওয়ার্ডের কাউন্সিলর বানিয়েছেন। আগামী নির্বাচনে আমার আমার ওয়ার্ডের জনগণকে সাথে নিয়ে নৌকার বিজয় আনবোই ইনশা-আল্লাহ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines