আব্দুল খালেক সুমন :

 

এক শুভেচ্ছা বার্তায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর সদস্য ও সাফ ওমেন্স চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলের সহকারী টিম লিডার এবং গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরু বলেন।

গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথ রঙ্গশালা ইন্টারন্যাশনাল স্টেডিয়াম কাঠমুন্ডু নেপালে নারী সাফ ওমেন্স চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো জয় পেয়েছে বাংলাদেশ। সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে, নেপালের বিপক্ষে ৩-১ গোলের দুর্দান্ত জয়ে দক্ষিণ এশিয়ার ফুটবলের শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করলো বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল।

তিনি আরো বলেন, নারী সাফ চ্যাম্পিয়নশিপে ইতিহাস লিখলো লাল-সবুজ জার্সিধারীরা এই অর্জনের মধ্যে দিয়ে আমাদের বাংলার মেয়েরা তাদের সক্ষমতা আবারো প্রমাণ করেছে। নিঃসন্দেহে এটি দেশের নারী ফুটবলের ইতিহাসে এক অনন্য মাইলফলক।

তিনি আরো বলেন, বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দল নেপাল নারী জাতীয় ফুটবল দলকে হারিয়ে গৌরব অর্জন করায় আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি আশা করি জয়ের এই ধারা আগামীতেও অব্যাহত রেখে দেশের সেরা স্থানে নাম লিখবে বাংলাদেশ। আমি বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলের সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here