নাজিরপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

প্রকাশ : রবিবার, মে ১২, ২০১৯ অপরাহ্ণ ৯:৫৬

 

নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধিঃ

 

পিরোজপুরের নাজিরপুর উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্তি করে আহবায়ক কমিটি দিয়েছে জেলা ছাত্রলীগ। মোঃ তরিকুল ইসলাম (তাপস) চৌধুরীকে আহবায়ক ও শেখ মোঃ আল-আমিন, অভিজিৎ ওঝা, নাইম হাওলাদার, তারেক হাসান, মিজানুর শেখ, রক্তিম মজুমদার ও আশিষ হাওলাদারকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। গত শনিবার ১১ মে গনমাধ্যমে পাঠানো পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম টিটু ও সাধারন সম্পাদক অনিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, শান্তা ইসলাম শোবন, মুকুল বড়াল, ফারহানা ঐশি, মোহাইমিনুল ইসলাম, বদিউজ্জামান খান, রাজিব ইসলাম, পল্লব রায়, নেওয়াজ হোসেন, রুমন হোসেন, মিঠু শিকদার, এঞ্জেল আহম্মেদ, ছাব্বির খান ও শেখ মনির। উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির মেয়াদ উর্ত্তীন হওয়ায় এবং বারবার সম্মেলনের তাগিদ দেয়ার পরেও সম্মেলন করতে ব্যর্থ হওয়ায় বর্তমান কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেয়া হয়েছে নবগঠিত আহবায়ক কমিটিকে।

 

এ ব্যাপারে ছাত্রলীগের আহবায়ক তরিকুল ইসলাম তাপস চৌধুরী বলেন, ছাত্রলীগ হলো সবচেয়ে জনপ্রিয় ছাত্রদের সংগঠন। বঙ্গবন্ধুর হাতে গড়া এই সংগঠনের কর্মী হিসেবে সবসময় সাধারন মানুষের পাশে থাকবো সাধারন মানুষের পক্ষে কাজ করবো।