নাজিরপুরে সেবা গ্রীন লাইন পরিবহন উল্টে ১ যাত্রী নিহত

 

আল-আমিন হোসাইন;নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধিঃ

 

 

পিরোজপুরের নাজিরপুরে বেপরোয়া গতির সেবা গ্রীন লাইন কোম্পানির একটি পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে এক যাত্রী নিহত হয়েছে।

শুক্রবার বিকালে এ দূর্ঘটনা ঘটে। নিহত আল আমীন শেখ (২৭) পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর গ্রামের হেলাল উদ্দিন শেখ এর ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম। প্রত্যক্ষদর্শীরা জানান, পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ-ঢাকা মহা সড়ক দিয়ে বেপরোয়া গতিতে ঢাকা থেকে পিরোজপুরে আসছিলো সেবা গ্রীন লাইন পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১৫-৪০৪২) বাসটি। বাসটি নাজিরপুরের চরখোলা নামক স্থানে পৌছার পর এটি উল্টে পাশের একটি মাঠে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় ওই বাসের একমাত্র যাত্রী আল আমীন।

 

তবে এ সময় পালিয়ে নিজেদের রক্ষা করতে সক্ষম হয় ওই বাসের চালক ও হেলপার। খবর পেয়ে নাজিরপুর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত আল আমীনকে বাসের নিচ থেকে উদ্ধার করে। নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৭ জুন ওই গ্রামের একই সড়কের রবেয়া পেট্রোল পাম্পের সামনে থেকে একটি তিন চাকার ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দেয় সেবা গ্রীন লাইন কোম্পানির অন্য একটি বাস। এতে ওই ভ্যানের যাত্রী এক দম্পতির হাত থেকে ২বছরের একটি শিশু ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

 

পিরোজপুর-নাজিরপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কে চলাচলকারীদের অভিযোগ, এই সড়কটি অনেক সরু। এছাড়া এ সড়কে অনেক বাঁক এবং পার্শ রাস্তা রয়েছে। তারপরও সেবা গ্রীন লাইনের সবগুলো বাস অত্যন্ত বেপরোয়া গতিতে এই সড়কে চলাচল করে। ফলে এই বাসের দ্বারা প্রায়ই দূর্ঘটনার শিকার হয় পথচারী এবং এই সড়ক দিয়ে চলাচলকারীর বিভিন্ন ধরণের যানবাহন।