ময়মনসিংহ প্রতিনিধিঃ

 

প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকার ভাইয়ের হাতে মো. সজিব মিয়া (১৭) এক কিশোর খুন হওয়ার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে গত সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায় ঘটনাটি ঘটে। নিহত মো. সজিব নান্দাইল উপজেলার উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের বীরকামট খালী গ্রামের কৃষক মো.নাজিম উদ্দিনের পুত্র ।

পুলিশ পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত মো. সজিব মিয়ার সাথে পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার চরমছলন্দ উত্তর নয়াপাড়া গ্রামের সুলতানের কন্যা সাদিয়ার প্রেমের সম্পর্ক ছিল । প্রেমের সম্পর্কের সুবাদে গত সোমবার বিকালে মোটরসাইকেল যোগে সজিব তার বন্ধু তাওহীদকে নিয়ে প্রেমিকা সাদিয়ার সঙ্গে দেখা করতে যায় ত্রিশাল উপজেলার চরমাদাখালী নতুন চর এলাকায়।

পরে সন্ধ্যার দিকে প্রেমিকার বড় ভাই মো. সজিব মিয়ার বুকে ও গলায় ছুরিকাঘাত করে। আহত অবস্থায় সজিবকে সিএনজি করে বীরকামট খালী দক্ষিণ বাজারে নিয়ে আসে তাওহীদ। পরে অবস্থার অবনতি ঘটলে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

তাওহীদ বন্ধু সজিবকে হারিয়ে বাকরুদ্ধ থাকায় তার সাথে কথা বলা যায়নি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন- নিহত সজিব মিয়া তার প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে ক্ষোভের জেরে মেয়ের বড় ভাই এ ঘটনা ঘটায়। পরে আহত অবস্থায় সজিবকে পরিবারের লোকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাতেই ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রয়েছে। এঘটনায় পরিবারের কেউ এখনোও কোন অভিযোগ করেনি৷

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here