নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরীকে নিয়ে মিথ্যা প্রচরনা চালাচ্ছে কুচক্রীমহল

আব্দুল্লাহ আল মামুনঃ

বেছে বেছে ক্লীন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব ও সফল সৎ ব্যবসায়ীদের হয়রানী করছে একটি কুচক্রীমহল। মিথ্যা সংবাদের প্রভাগন্ডা ছড়িয়ে নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরীকে নিয়ে অসত্য সংবাদ প্রচরনায় বিভ্রান্ত নয় জনগণ। সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালে নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী বিএনপি আড়ালে আওয়ামীলীগের হাইব্রীড, শীর্ষক সংবাদ দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদের সকল ভাষা এর ব্যবহার মিথ্যা- উদ্দেশ্য প্রণোদিত কোন হীনমন্য চরিত্রের বহি:প্রকাশ ছাড়া আর কিছু নয়। মো: খসরু চৌধুরী এর তীব্র প্রতিবাদ জানায়।

উল্লেখিত সংবাদে শেখ টোবার মেয়ের সাথে তার ভাইয়ের বিয়ে একটি পারিবারিক বন্ধন কোন রাজনৈতিক উদ্দেশ্য নয়। প্রধানমন্ত্রী আত্মীয় মর্মে উল্লেখিত ভাষা সঠিক নয়।  তিনি জাতির জনকের কন্যা দেশের সফল প্রধানমন্ত্রী তার প্রতি গভীর শ্রদ্ধা ও সমর্থণ আমরন আছে থাকবে। খসরু চৌধুরীর ভাষ্য তিনি বৃহত্তর ফরিদপুরের কৃতি সন্তান। জাতির জনকের আদর্শে লালিত হয়েই সততা আর নিষ্ঠার সাথে জীবন পরিচালনা করছি। জীবনে বিএনপি জামাত তো করা দূরের কথা তাদের সংস্পর্শের কোন দিন যায়নি। ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য এ্যাড. সাহারা খাতুনকে নিয়ে অশুভ কথা ব্যবহার করেছে। মো: খসরু চৌধুরী এ্যাড. সাহারা খাতুনকে একজন রাজনীতির মডেল মনে করেন। প্রকাশিত সংবাদে অনেক সম্পত্তির উল্লেখ করেছে যা সঠিক নয়।

মো: খসরু চৌধুরীর স্পষ্ট ভাষ্য কেবলমাত্র বৈধ পন্থায় এবং কঠোর পরিশ্রমে আয়কৃত সম্পত্তির বহি:ভূত কোন সম্পত্তি নাই। প্রতি বছর সঠিক আয়কর প্রধান করি। প্রকাশিত সংবাদে বিভিন্ন মডেল, গার্মেন্টসের কর্মীদের সাথে কাজে মন্তব্য মুদ্রিত হয়েছে যা শতভাগ গ্রহণযোগ্য নয়, এহেন অশালীন মিথ্যা কথা শুধুমাত্র খবরের মূখরোচক রুপক হতে পারে, বাস্তবতার সাথে যার কোন সর্ম্পক নেই।

প্রকৃত পক্ষে মো: খসরু চৌধুরী একজন সাবলীল, ফুলেল চরিত্রের ব্যক্তিত্ব, মানুষকে দান-খয়রাত করা, সাংবাদিক বান্ধব, বন্ধু বৎসল সদা হাস্যেউজ্জল একজন সাদা মনের মানুষ। তার উত্তম চরিত্র নিয়ে তার সফলতা নিয়ে কিছু হিংসুকরা হিংসাত্মক বিদ্বেষ ছড়িয়ে চরিত্রের তলানিতে নেমে মহা অপরাধ করছে। এমন কুৎসিত প্রকাশিত সংবাদের বিরুদ্ধে আইনের ব্যবস্থা সময়ের দাবী। সকল অসত্য সংবাদের প্রতিবাদ জানিয়ে সত্য, সুন্দর-বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ হোক ব্রত।