বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নেতাকর্মীরা প্রস্তুত থাকুন, কেউ যেনো মানুষের ক্ষ‌তি কর‌তে না পা‌রে : প্রধানমন্ত্রী গাজীপুরে তুলার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট একই ইউনিয়নে ৭ টি অবৈধ ইট ভাটা গুঁড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইলে জিমে’র আড়ালে মাদক ব্যবসা; ৩০ লাখ টাকার হিরোইনসহ নারী আটক তোফাজ্জল হোসেন মিয়াকে প্রধানমন্ত্রীর মূখ্য সচিব নিয়োগ প্রদান করায় ভাণ্ডারিয়ায় দোয়া ও মোনাজাত ১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে রৌমারীতে লজিক প্রকল্পের কাজে অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বঙ্গবন্ধুর মুর‍্যালে পুস্পস্তবক অর্পণ করলেন খুলনা রেঞ্জের নবাগত ডিআইজি মইনুল হক কুমিল্লায় তৈরি হলো দেশের সর্বাধুনিক কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন রোবট টঙ্গীতে এশিয়ান ও আনন্দ টিভির সাংবাদিকের উপর হামলা ভোলা-লক্ষ্মীপুর নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ

নীলফামারী ডিমলায় প্রধান খালের উভয় ডাইক মেরামতের কাজ চলছে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ৭ Time View

 

 

নীলফামারী প্রতিনিধিঃ

 

ডালিয়া পানি উন্নয়ন বোর্ড কৃষি সুবিধা বৃদ্ধি, জনসাধারণের দুর্ভোগ এড়ানো,খালে মাছ চাষ সহ নানা মূখি যুগোপযোগী উদ্যেগ বাস্তবায়নে ডালিয়া হতে দুন্দিবাড়ী পর্যন্ত ১৮ কিলোমিটার তিস্তা প্রধান খাল ২ উভয় ডাইক মেরামতের কাজ চলছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, খালের উভয় ডাইক মেরামতের পূর্বে টার্ক্সফোর্স টিমের সার্ভের কাজ নিপূনতার সঙ্গে পরিচলনা করছেন টার্ক্সফোর্স সহকারী প্রকৌশলী সাজ্জাদ হোসেন,জুনিয়র ইন্জিনিয়ার রাকিব হোসেন।এতে সার্বিক তৎপরতায় ছিলেন জলঢাকা পওর শাখা ১ এর কর্মকর্তা উপ বিভাগীয় প্রকৌশলী রবিন ফিরোজ। জরিপ এর বিষয়ে জানতে চাইলে টার্ক্সফোর্স টিম বলেন জরিপ ও মেজারমেন্ট সঠিকভাবে সমাপ্ত করা হয়েছে।

এ ব্যাপারে ডালিয়া পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলী আসফাউদদৌলা ও উপ বিভাগীয় প্রকৌশলী অমিতাব চৌধুরী (ডালিয়া পওর শাখা) তাঁরা বলেন দেশের উন্নয়নের স্বার্থে ডালিয়া পওর বিভাগ সরকার ঘোষিত সকল কাজ কর্ম দক্ষতার সঙ্গে করে আসছে। তারই ধারাবাহিকতা তিস্তা সেচ প্রকল্পের কমান্ড এলাকার পূর্ণবাসন ও সম্প্রসারণ কাজ চলছে। যারা ব্যয় ধরা হয়েছে ৪,৫৫,৫৮,১৩৪,১৯৯ কোটি টাকা।

এ সময় ঠিকাদারী প্রতিষ্ঠান মের্সাস বেলাল কনস্ট্রাকশন হরিশ্বর কালোয়া,খলিলগঞ্জ কুড়িগ্রাম এর পক্ষে ৬ নং নাউতারা ইউপি চেয়ারম্যান ও প্রথম শ্রেণীর ঠিকাদার আশিক ইমতিয়াজ মোর্শেদ মনি ও আলহাজ্ব সেলিম সরকার লেবু বলেন প্রাক্কলন ও ডিজাইন অনুপাতে শতভাগ কাজটি ২০২৩ এর জুলাই এর মধ্যে শেষ হবে। ইনশা-আল্লাহ্।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

এই সাইটের কোন লেখা কপি পেস্ট করা আইনত দন্ডনীয়

Headlines