বেশ কয়েকদিন ধরেই আমির খানকে দেখা যাচ্ছে বেশ অন্যরকম লুকে। কানে দুল, চুল লম্বা।

ইতিমধ্যেই সবার জানা হয়ে গেছে তার এই লুক আসলে তার নতুন ছবি ‘ঠগস অফ হিন্দুস্তান’এর জন্য। আপাতত তারই শুটিংয়ে ব্যস্ত আমির। এই প্রথম একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও আমির খানকে।

বলিউডে আমির খানের অন্য নাম মিস্টার পারফেকশনিস্ট। কারন যে কোনও চরিত্র নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করেন তিনি। চরিত্রের লুক থেকে শুরু করে বডি ল্যাঙ্গোয়েজ, সবেতেই তিনি বিশেষ নজর দেন। এবারও তার অন্যথা হল না। ‘ঠগস অফ হিন্দুস্তান’-এর জন্য কয়েক কিলো ওজন কমিয়েছেন তিনি। তবে এখানেই শেষ নয়, চুলের স্টাইলেও এনেছেন পরিবর্তন।

সম্প্রতি তার শুটিংয়ের কিছু ছবি ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। যে ছবি দেখে বোঝাই যাচ্ছে না যে ইনি আমির খান। ছেঁড়া নোংরা জামাকাপড়ে তার লুক থেকে সন্দেহ জাগছে কোন ধরনের চরিত্রের জন্য এই লুক নিলেন আমির। তবে এই একটা নয়, বিজয় কৃষ্ণ আচারিয়ার এই অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবিতে অনেক ধরনের লুকেই দেখা যাবে আমিরকে, এমনটাই মনে করছেন অনেকে।

শোনা যাচ্ছে, এই ছবিতে এক ঠকবাজের চরিত্রেই দেখা যাবে তাকে। কিছুদিন আগেই শুটিং সেটের ছবি পোস্ট করেছিলেন বিগ বি। এবার ক্যামেরায় ধরা পড়ল আমিরের শুটিংয়ের ছবি। সোশ্যাল সাইটের ওয়ালে ওয়ালে এখন ঘুরছে সেই ছবি। এই ছবির পাশাপাশি শনিবার এই সিনেমার রিলিজ ডেটও প্রকাশ করে এই ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। ২০১৮ সালের  নভেম্বর মুক্তি পাবে ‘ঠগস অফ হিন্দুস্তান’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here