পাওয়া যাচ্ছে না সাংবাদিক মুশফিকুর রহমানকে 

প্রাণের বাংলাদেশ প্রতিবেদক:

 

মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার সন্ধায় মিরপুরের নিজ বাসা থেকে গুলশানে মামার সঙ্গে দেখা করার উদ্দেশে বেরিয়ে আর বাসায় ফেরেননি তিনি।

 

এ ঘটনায় শনিবার রাতে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মামা এজাবুল হক।

 

জিডিতে উল্লেখ করা হয়েছে, গুলশানে মামার সঙ্গে দেখা করে মিরপুরে ফেরার কথা ছিল তার। তবে তিনি ফেরেননি, বরং রাত পর্যন্ত অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।

 

এ বিষয়ে মোহনা টিভির সাংবাদিক আরিফ জানান, মুশফিক ভাই মোহনা টিভিতে সিনিয়র সাংবাদিক হিসেবে কর্তব্যরত আছেন। তিনি, পিএম (প্রধানমন্ত্রী) বিটে কাজ করেন। গতকাল সন্ধ্যার পর থেকে মুশফিক ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার মুঠোফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও আমরা তার মুঠোফোনটি বন্ধ পাই।

 

তিনি আরোও জানান, গত ২১ জুলাই একটি অজ্ঞাত নম্বর থেকে মুশফিককে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। ২২ জুলাই তিনি নিজের জীবনের নিরাপত্তা চেয়ে রাজধানীর পল্লবী থানায় একটি জিডিও করেছিলেন মুশফিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, প্রাথমিক তদন্ত্যে সাংবাদিক মুশফিক গুলশান ১ নং এলাকা থেকে নিখোঁজ হয়েছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশ মুশফিককে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।