সাকিল আহমেদ, বরগুনাঃ

 

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জেরে স্ত্রীর ওপর অভিমানে মো. হাবিবুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। গত রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তাফালবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত হাবিবুর রহমান ওই এলাকার মো. সিদ্দিকুর রহমান মাতুব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সবাই রাতে ঘুমিয়ে পড়লে কোনো এক সময় হাবিবুর রহমান তাঁর বসবাসরত নির্মাণাধীন ঘরের রডের সঙ্গে রশ্মি দিয়ে গলায় ফাঁস দেন। পরবর্তীতে রাত ২টার দিকে তাঁর মা ঘর থেকে বাইরে বের হলে ছেলেকে ঝুলতে দেখেন। এ সময় তাঁর ডাকচিৎকারে দিলে মৃতের ছোট ভাই নাছির মাতুব্বর দড়ি কেটে মরদেহ মাটিতে নামান। পরে পাথরঘাটা থানায় খবর দিলে উপপরিদর্শক বেলায়েত হোসেন ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে মৃতের বাবা সিদ্দিকুর রহমান ও ভাই নাছির জানান, হাবিবুর রহমানের স্ত্রী জেসমিন বেগমের সঙ্গে বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে আত্মহত্যা করেছেন তিনি।

পাথরঘাটা থানার উপপরিদর্শক বেলায়েত হোসেন (এসআই) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here