নিয়ামুল ইসলাম,স্বরূপকাঠী প্রতিনিধিঃ

 

১৯ ই নভেম্বর শনিবার ২০২২ খ্রি. গত শুক্রবার পিরেজপুরে পিরোজপুরের সকল উপজেলার প্রথম স্থান অধিকারকরি কলেজগুলোকে নিয়ে জেলা পর্যায়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুস্ঠিত হয়। সকাল ৯টায় মেলাটি শুরু হয়।

উক্ত মেলায় মন্ত্রী শ.ম. রেজাউল করিম প্রধান অথিতি হিসেবে থাকেন। সরকারি স্বরূপকাঠি কলেজ টিম উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে উক্ত মেলায় অংশগ্রহণ করে। সরকারি স্বরুপকাঠি কলেজ ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সিটি’ প্রজেক্টটি উপস্থাপন করে। বিচারক মন্ডলি সকলের প্রজেক্ট পরিদর্শন করেন এবং সরকারি স্বরূপকাঠি কলেজের প্রজেক্টটি দেখে খুশি হয়ে কলেজ টিমটির সাথে ছবি তোলেন। অন্যঅন্য যারা মেলায় এসেছিল তারা তাদের প্রজেক্ট দেখে মুগ্ধ হয়েছিল ও কলেজ টিমটিকে বলেছিল তোমরা তোমাদের প্রজেক্টটি ভালোভাবে উপস্থাপন করতে পারলে তোমরাই প্রথম হবে।বিকাল ৫ টায় প্রথম দিনের কার্যক্রম শেষ হয়।

শনিবার সকাল ৯ টায় মেলার কার্যক্রম শুরু হয় এবং পিরোজপুর পুলিশের এসপি প্রধান অতিথির দায়ীত্ব পালন করেন। মেলায় আজকে বিজয়ীদের পুরস্কার বিতরন করা হয়। উক্ত মেলায় সরকারি স্বরূপকাঠি কলেজ টিম ৩য় স্থান অধিকার করে।

সরকারি স্বরূপকাঠি কলেজের সকল ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় যরা অক্লান্ত পরিশ্রম করেছে প্রজেক্টটির জন্য এবং মো.মারুফবিল্লা স্যারকে কৃতজ্ঞতা জানানো হয় প্রজেক্টটিতে সার্বিক সহযোগিতা করার জন্য।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here