পূর্বাচল প্রি- ক্যাডেট স্কুল- এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  অনুষ্টান অনুষ্টিত

লিখন রাজ : ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো নারায়ণগঞ্জে রূপগঞ্জে  ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান পূর্বাচল প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান । ১৭ ফেব্রুয়ারি শনিবার এ ক্রীড়া প্রতিযোগিতা , সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মনিরুজ্জামান বাদশা মেম্বার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলার মহিলা ভাইচ চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসি আলম নীলা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সহভাপতি ইঞ্জি:শেখ সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মানঞ্জু, জুয়েল মাস্টার, যুবলীগ নেতা হোসেন, ছাত্রলীগ নেতা ইমন হাসান, খোকন প্রমুখ।
উক্ত অনুষ্টানে
পূর্বাচল প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বলেন ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার একটি বড় অংশ। শিক্ষার পাশাপাশি খেলাধুলা করতে হবে। নিজের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্য পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ারও আহ্বান জানান তিনি । শিক্ষার মানোন্নয়নে ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের একযোগে কাজ করতে হবে। তাহলেই ভাল ফলের পাশাপাশি জ্ঞানার্জন সম্ভব হবে। তিনি আরো বলেন , ২০০৭ সালে শিক্ষাবঞ্চিত জণগোষ্ঠীর কথা মাথায় রেখে ৫জন শিক্ষক ও ২৫ জন শিক্ষার্র্থী নিয়ে পূর্বাচল প্রি-ক্যাডেট স্কুল নামক এই শিক্ষা প্রতিষ্ঠানের পথ চলা । বর্তমানে এই শিক্ষা প্রতিষ্টানে ১৫ জন শিক্ষক ও প্রায় চার শতাধিক শিক্ষার্থী রয়েছে । এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় অব্যাহত থাকলে খুব শিগ্রই পূর্বাচল প্রি-ক্যাডেট স্কুল  দেশের প্রথম শ্রেণির একটি শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত হবে ইনশাল্লাহ ।