Amar Praner Bangladesh

প্রিয়জনদের নিয়ে নেচে গেয়ে জন্মদিন রাঙালেন পরীমনি

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর ‘রক্ত’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল ’, ‘বিশ্বসুন্দরী’ সহ বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি।

সম্প্রতি মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন পরীমনি। কয়েকদিন আগে জামিন মুক্ত হয়ে বের হন। আবারও নিজেকে স্বাভাবিক জীবনে ব্যস্ত করে তুলেছেন।

অনেকেই ভেবেছিলেন কারাজীবন পরীমনির ব্যক্তি জীবনে প্রভাব ফেলবে। আগের উদ্দাম জীবন-যাপন থেকে তিনি গুটিয়ে নেবেন। কিন্তু না, তিনি জীবন উপভোগ করছেন তার মতো করেই। অন্যের ভাবনা নিয়ে তার আপাতত কোনো মাথাব্যথা নেই।

প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও পরীমনি জন্মদিন উপলক্ষে জমকালো আয়োজন করলেন। সেখানে উপস্থিত ছিলেন, তার একমাত্র অভিভাবক নানা। আমন্ত্রিত ছিলেন তার মতাদর্শের কয়েকজন পরিচালক, সাংবাদিক ও শোবিজের মানুষ।

আমন্ত্রিতদের জন্য ছিল লাল ও সাদা ড্রেস কোড। পরী ছিলেন লাল ও সাদা পোশাকে চমকে দেয়া লুকে।

জন্মদিন উপলক্ষে পরীমনি তার শুভাকাঙ্ক্ষী, আত্মীয়-স্বজনদের কার্ড দিয়ে আমন্ত্রণ করেন। তার কার্ড হাতে পেয়ে অনেকেই মনে করেন এটি বিমানের টিকিট। আমন্ত্রণপত্রে বোর্ডিং পাস লেখার পাশাপাশি বিমানের ছবিও রয়েছে এতে।

এছাড়া ২৩ অক্টোবর দিবাগত রাত ১২টা ১ মিনিটে বাসায় কেক কাটেন এই নায়িকা। এতেও কেকের ওপর ছিল কাগজের উড়ো জাহাজ। স্লোগান ছিল ‘ফ্লাই উইথ পরীমনি’।

ঢাকার একটি পাঁচতারকা হোটেলে রোববার (২৪ অক্টোবর) সন্ধ্যার পর থেকেই জমে উঠতে থাকে জন্মদিনের সেই আয়োজন। প্রতি বছরের মতো এবারও নেচে গেয়ে জন্মদিন রাঙালেন তিনি।

তবে দিনের আলোয় অন্যভাবে দিনটি কেটেছে পরীর। সকালে তিনি সময় দেন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে এতিমখানায়। তাদের সঙ্গে কাটেন কেক, বিতরণ করেন বিভিন্ন উপহারসামগ্রী।

এদিকে পরীমনি বর্তমানে গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’র শুটিং করছেন। ২৪ তারিখেও গুনিনের সিডিউল দেওয়া ছিল তার। তবে দিনটি জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছেন বলে জানান এ নায়িকা।

এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মা’সহ আরও বেশকিছু ছবির শুটিং শুরুর কথা রয়েছে তার।