বগুড়ার শেরপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা তিন বখাটে আটক

প্রকাশ : রবিবার, মে ১২, ২০১৯ পূর্বাহ্ণ ১২:২২

শেরপুর (বগুড়া) প্রতিনিধি:

 

বগুড়ার শেরপুরে জামুর এলাকায় কৌশলে ছাত্রীর অশ্লিল ভিডিও ধারন করে মোবাইল ম্যাসেঞ্জারে ভাইরাল করায় গত শুক্রবার রাতে ডিজিটাল আইনে মামলার প্রেক্ষিতে বখাটে ছাত্র মো. নাইম হোসেন (১৬), মো. রাশেদ খান (২০) ও মো. শাহ আলম (১৬) কে আটক করেছে থানা পুলিশ।

 

জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের দক্ষিন জামুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নাইম হোসেন একই ইউনিয়নের দারুগ্রাম গ্রামের খন্দকার রুহুল আমিন বুলবুলের মেয়ে জামুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীকে বিভিন্ন সময় কু-প্রস্তাবসহ বিরক্ত করে আসছিল। এদিকে দক্ষিন জামুর গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে শাহ আলম বেশ কয়েকদিন আগে ওই ছাত্রীর সাথে নিজের আপত্তিকর ছবি মোবাইল ফোনে উঠায়। সেই ছবি কৌশলে শাহ আলম, নাইম, রাশেদ খান ও মনির খান বিভিন্ন জনের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে ভাইরাল করে।

 

এমনকি ওই ছাত্রীর দুলাভাই এনামুল হকের ফেসবুক আইডিতে পাঠিয়ে দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে গত শুক্রবার রাতে ছাত্রীর বাবা খন্দকার রুহুল আমিন বুলবুল বাদি হয়ে শেরপুর থানায় ৪ জনকে আসামী করে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে শেরপুর থানা পুলিশের এসআই তন্ময় অভিযান চালিয়ে নাইম হোসেন, রাশেদ খান ও শাহ আলমকে তাদের গ্রাম থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

 

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।